ঢাকা ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে রাজনৈতিক সম্প্রীতি নিয়ে কর্মশালা

রংপুরে রাজনৈতিক সম্প্রীতি নিয়ে কর্মশালা

রংপুরে সেভেন সিজনস কনভেনশন সেন্টারে এমএএফ (মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম) গতকাল বুধবার বিকালে এক কর্মশালা আয়োজন করে। রাজনৈতিক দলগুলোর মধ্যে এবং এই এলাকায় সম্প্রীতি ও সৌহার্দ্য বৃদ্ধির জন্য ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল, জাতীয় পার্টির নেতা (এমএএফ সদস্য) এতে সিএসও ও এনজিওর প্রতিনিধি এবং শহর ও জেলা শাখার বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

এমএএফ রংপুর ডেমোক্র্যাসি ইন্টারন্যাশনালের ইয়ুথ পলিটিক্যাল ফেলো, মাস্টার ট্রেইনার এবং সিনিয়র পলিটিক্যাল ফেলোদের একটি কমন প্ল্যাটফর্ম। তারা বিভিন্ন সামাজিক সমস্যায় উদ্যোগ নেয় এবং সম্মিলিতভাবে সেসব সমস্যা সমাধানের চেষ্টা করে। এমএএফ রংপুরের মোট সদস্য ৩৯ জন। এই হারমনি অনুষ্ঠানে সুশীল সমাজ ও গণমাধ্যমের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। মোট অংশগ্রহণকারী ছিল ৫৫ জন।

এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রংপুর অঞ্চল ডেমোক্র্যাসি ইন্টারন্যাশনালের সিনিয়র আঞ্চলিক ব্যবস্থাপক মো. আলী এজাদ, এমএএফ রংপুরের সভাপতি শাহিদা রহমান জোসনা, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ডা, মাফিজুল হক মানটু, শিক্ষাবিদ অধ্যাপক শাহ আলম, এনজিও ব্যক্তিত্ব অধ্যক্ষ ফকরুজ্জামান বেন্জু, প্রেসক্লাব সভাপতি মাহবুব রহমান বক্তব্য রাখেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত