ঢাকা ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আওয়ামী লীগ দলীয় কার্যালয়কে স্মার্ট হিসেবে গড়ে তোলা হবে

বললেন কবির বিন আনোয়ার
আওয়ামী লীগ দলীয় কার্যালয়কে স্মার্ট হিসেবে গড়ে তোলা হবে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের তথ্য-প্রযুক্তি ব্যবহারে উদ্বুদ্ধকরণ ও সেই বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতেই দেশব্যাপী আওয়ামী লীগের সাংগঠনিক জেলা অফিসগুলোকে স্মার্ট কার্যালয় হিসেবে গড়ে তোলার উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কবির বিন আনোয়ার। গত বুধবার রাতে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে ‘স্মার্ট কর্নার’ উদ্বোধন পরবর্তী এক মতবিনিময় সভায় তিনি একথা জানান।

মন্ত্রিপরিষদের সাবেক এই সচিব বলেন, এই স্মার্ট কর্নারের মাধ্যমে দলের দৈনন্দিন কার্যক্রম প্রচার ও সংরক্ষণ এবং কেন্দ্রের সঙ্গে নিবিড় যোগাযোগ তৈরি হবে, বাংলাদেশবিরোধী, দেশবিরোধী, মহান মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি ও মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী প্রোপাগান্ডা যে প্রচার হয় সেগুলোর যাতে যথাযথ জবাব দিতে পারি, সঠিক তথ্য জাতির কাছে তুলে ধরতে পারি, সে জন্য আমরা দক্ষ কর্মী তৈরি করছি। সেই দক্ষ কর্মী ও স্মার্ট কর্নারের মাধ্যমে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের অনলাইন ক্যাম্পেইনসহ অন্যান্য কর্মকাণ্ড পরিচালনা করতে পারি।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশের ঘোষণা দিয়েছেন, সে সাথে স্মার্ট বাংলাদেশ গড়তে যে পদক্ষেপ নিচ্ছেন সেখানে আমাদেরও স্মার্ট হতে হবে। সেই সঙ্গে আমাদের দক্ষ কর্মী তৈরি করতে হবে। পরে শিল্পকলা একাডেমি হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, রংপুর জেলা আওয়ামী লীগের আহবায়ক এ কে এম সায়াদত হোসেন বকুল ও যুগ্ম আহবায়ক মো. মাজেদ আলী বাবুল এবং রংপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. আবুল কাশেম। আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সদস্য ও আওয়ামী লীগের সহযোগী অঙ্গ-সংগঠনের নেতারা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত