ঢাকা ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

খুলনা সিটি নির্বাচন

প্রচার-প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

প্রচার-প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে প্রচার-প্রচারণা শুরু করেছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। প্রতীক পাওয়ার পর থেকে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে প্রতিশ্রুতি দিচ্ছেন তারা। এদিকে আচরণবিধিসহ অপ্রীতিকর ঘটনা ঠেকাতে নির্বাচনি এলাকায় ১০ জন ম্যাজিস্ট্রেট কাজ করছেন। এর আগে শুক্রবার রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ পান চারজন মেয়র প্রার্থীসহ ১৭৫ জন কাউন্সিলর। প্রতীক পেয়ে তারা আনুষ্ঠানিকভাবে প্রচার প্রচারণায় নেমেছেন।

গতকাল শনিবার সকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালুকদার আব্দুল খালেক রূপসা বাজার থেকে গণসংযোগ শুরু করেন। এছাড়া বিকাল ৫টায় খুলনা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন এবং বাদ মাগরিব সোনাডাঙ্গা আবাসিক কল্যাণ সমিতির সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

অপরদিকে ইসলামী আন্দোলনের প্রার্থী মো. আব্দুল আউয়াল নগরীর ৪ নম্বর ওয়ার্ডের দৌলতপুর বাজার থেকে নির্বাচনি প্রচারণা শুরু করবেন বলে তার সহকারী মিডিয়া সমন্বয়কারী মিরাজ আল সাদি এ তথ্য জানান।

জাতীয় পার্টির মেয়র প্রার্থী শফিকুল আলম মধু সকালে নগরীর রূপসা, চানমারী, লবণচরা এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। পল্লিবন্ধু এরশাদের নীতি মেনে তিনি খুলনার উন্নয়নে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটারদের।

মেয়র প্রার্থীদের সঙ্গে পাল্লা দিয়ে গণসংযোগ শুরু করেছেন কাউন্সিলর প্রার্থীরাও। তারাও ফজরের নামাজ আদায় করে নেমে পড়েছেন প্রচার-প্রচারণায়। নগরীর ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আনোয়ারুল ইসলাম কাজল বলেন, এর আগে তার ওয়ার্ডে জনগণ অনেক বঞ্চিত হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত