বরিশালের ১৪নং ওয়ার্ডে নৌকা মার্কার উঠান বৈঠক

প্রকাশ : ২৮ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিবদেক

গত ১০ বছরে বরিশাল নগরীকে অনেক পিছিয়ে নেয়া হয়েছে। একটু বৃষ্টি হলে কোথাও কোথাও বুক সমান পানি জমে যায়। এখনও অনেক স্থানে সরকারি ব্যবস্থাপনায় বিদ্যুৎ পৌঁছেনি। বরিশালবাসীকে যে অবহেলা করা হয়েছে তা দুঃখজনক। সবচেয়ে বেশি জুলুম করা হয়েছে অতিরিক্ত মাত্রার ট্যাক্স বসিয়ে দিয়ে। নির্বাচিত হতে পারলে হোল্ডিং ট্যাক্স মানুষের সহনীয় পর্যায়ে করা হবে। গত শুক্রবার রাত ৮টায় নগরীর ১৪নং ওয়ার্ডে অনুষ্ঠিত নৌকা মার্কার উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এসব কথা বলেন। ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মেজবাহুল ইসলাম দিপুর সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি আরো বলেন, নির্বাচিত হতে পারলে আমি দৃঢ়তার সাথে বলতে চাই এখানকার মানুষ অর্থাৎ ধনী-গরিব সবাই মূল্যায়িত হবে। যা এতোদিন হয়নি। মহৎ কাজ সবাই করতে পারে না। ১২ জুনের পর সিটি কর্পোরেশন সবার জন্য উন্মুক্ত হবে। আমি যেখানেই কাজ করেছি সুনামের সাথে করেছি। আমার ব্যবসাস্থল মোংলা বন্দর তার বড় প্রমাণ।

সভায় উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, সদর আসনের সাবেক সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি জেবুন্নেসা আফরোজ, নৌকার নির্বাচন পরিচালনা কমিটির সদস্য কেবিএস আহম্মেদ কবির, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী পান্না, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহামুদুল হক খান মামুন ও জাতীয় পার্টি জেপি’র মহানগর সাধারণ সম্পাদক জাকির হোসেন সুলতান।

এছাড়া বৈঠকে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহেদ উদ্দিন সবুজ, সাবেক কাউন্সিলর শহিদুল আলম নসির, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোয়াজ্জেম হোসেন চুন্নু, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখার যুগ্ম আহবায়ক মেজবাহ উদ্দিন শাহিন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাকিল আলম পলাশ, সাবেক কাউন্সিলর কামরুন নাহার রোজী, যুবলীগ নেতা আওলাদ হোসেন আলো, জাকির আলম ডলার, ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি মো. রিয়াজ, সাবেক সেক্রেটারি আজিজুল হক সুমন, সহ-সভাপতি আরিফুর রহমান ও সাবেক ছাত্রলীগ নেতা মো. রাহাত খানসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।