কোনো কোনো প্রার্থী ধর্মকে পুঁজি করে প্রতারণা করছে

বললেন খোকন সেরনিয়াবাত

প্রকাশ : ৩১ মে ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  বরিশাল ব্যুরো

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেছেন- সিটি করপোরেশনের অব্যবস্থাপনাসহ নাগরিকদের সঙ্গে প্রতারণা করায় নগরবাসী আজ দুরাবস্থার মধ্যে রয়েছে। আমাকে নির্বাচিত আপনারা আর প্রতারণার শিকার হবে না। আমি সর্বোচ্চ নাগরিক সুবিধা নিশ্চিতের জন্য আমার দরজা সব সময় সবার জন্য উন্মুক্ত থাকবে। উন্নয়ন বঞ্চিত বরিশালের সার্বিক উন্নয়নে আমার ওপর শতভাগ আস্থা আপনারা (জনসাধারণ) রাখতে পারেন। গতকাল মঙ্গলবার নগরীর চকবাজার রোডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

খোকন সেরনিয়াবাত বলেন, ধর্মকে পুঁজি করে কোনো কোনো মেয়রপ্রার্থী বরিশাল নগরীর সাধারন নাগরিকদের সঙ্গে প্রতারণা করছে। এসব আমাদের শান্তির ধর্ম ইসলাম কখনোই শিক্ষা দেয়নি। আমার জীবনে আর চাওয়া পাওয়ার কিছুই নেই। আমি আমার মামা জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আমার পিতা শহিদ আবদুর রব সেরনিয়াবাতের আদর্শ ধারণ করে জীবনের শেষ সময় পর্যন্ত নগরবাসীর সেবা করতে চাই। আসুন সবাই মিলে নতুন বরিশাল গড়ি।

গণসংযোগকালে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য বলরাম পোদ্দার, বরিশাল মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আফজালুল করীমসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।