ঢাকা ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা

নারায়ণগঞ্জে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নিজ বাড়ির ভাড়াটিয়া নারীর সঙ্গে পরকীয়ার জেরে এবং ওই নারীকে বিয়ে করতে না দেয়ায় স্ত্রী নাজমা আক্তারকে (৪৫) বালিশচাপা দিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর স্বামীসহ পরিবারের সবাই পালিয়ে গেছে বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা।

গতকাল মঙ্গলবার উপজেলার দুপ্তারা ইউনিয়নের দুপ্তারা মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাজমা আক্তার ওই গ্রামের মো. ছিদ্দিক মিয়ার মেয়ে।

নিহতের ভাই রোহেন নবী জানান, পশ্চিমপাড়া এলাকার মোতালিবের ছেলে আমিরের সঙ্গে আমার বোনের ২৫-২৬ বছর আগে বিয়ে হয়। তাদের তিনটি সন্তান রয়েছে। আমির মালয়েশিয়া প্রবাস থেকে ৩-৪ মাস আগে দেশে এসে তারই বাড়ির এক ভাড়াটিয়া নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। ঘটনা জানাজানি

হলে আমার বোন তাতে বাধা

দেয়। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে কলহ হতো।

ঘটনার দিন সকাল ১০টায় আমির ওই ভাড়াটিয়া নারীকে বিয়ে করবে বলে আমার বোনকে জানায়। আমার বোন তাতে রাজি না হলে তাদের মধ্যে ঝগড়া হয়। ওই সময় আমির আমার বোনকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরে ফেলে রেখে তার পরিবার-পরিজন নিয়ে পালিয়ে যায়। আমরা লোক মারফত সংবাদ পেয়ে বোনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে আমরা পুলিশে সংবাদ দেই।

আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত