ঢাকা ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে চাঞ্চল্যকর হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

রংপুরে চাঞ্চল্যকর হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

রংপুরের পীরগাছা উপজেলায় চাঞ্চল্যকর হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববর দুপুরে র‌্যাব-১৩ রংপুরের সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ সংবাদ মাধ্যমে পাঠানো এক বার্তায় জানান, গত ১৮ মার্চ রাত সাড়ে ৮টায় রংপুরের পীরগাছা উপজেলার ব্রাক্ষনিকুন্ডাস্থ হাজী কৃষি খামারের পার্শ্ববর্তী এলাকায় ভিকটিম শের আলীর (৪৫) মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনাটি জাতীয় ও স্থানীয় সংবাদ মধ্যমে প্রচারিত হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। বিভিন্ন সূত্রে এবং স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, আটক আসামি টাকার লোভে, অন্যের প্ররোচনায় এবং ভেজালি জমি ক্রয়কে কেন্দ্র করে ভিকটিমকে অপহরণ করে। তারপর ভিকটিম শের আলীকে অপহরণ-পূর্বক অমানবিক নির্যাতনসহ ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে এবং পেটের নাড়িভুড়ি বের করে হত্যা নিশ্চিত করে।

পরবর্তীতে ভিকটিমের বড় ভাই বাদী হয়ে গত ১৯ মার্চ আসামিদের বিরুদ্ধে পীরগাছা থানায় একটি হত্যা মামলা করেন। বিষয়টি নিয়ে র‌্যাব-১৩, রংপুর ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় ব্যাটালিয়ন সদর, রংপুর গোপন সংবাদের ভিত্তিতে গত ২৯ মে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন কাঁচপুর উত্তরপাড়া শরীফ মিয়ার বাড়ি থেকে ক্লু লেস হত্যা মামলার আসামি আদম আলীকে (৫৮) গ্রেপ্তার করে। গত ৩ জুন দুপুরে রংপুরের মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই হত্যা মামলার অপর আসামি পীরগাছা উপজেলার পশুয়া গ্রামের জিতেন চন্দ্র রায় ওরফে ফেছকে (৪৬) গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা এই খুনের কথা স্বীকার করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামিকে রংপুর জেলার পীরগাছা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত