ঢাকা ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শীতলক্ষ্যার তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

শীতলক্ষ্যার তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীর দুই তীরে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছেন বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ। গতকাল রোববার উপজেলার মুড়াপাড়া ও বানিয়াদি এলাকায় এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন, বিআইডব্লিউটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিমা আক্তার।

এ সময় একটি এস্কাভেটর দিয়ে মুড়াপাড়া ও বানিয়াদি এলাকার বিল্লালের ঘাট, জব্বার মেম্বারের বালুর গদি, এলাইট জুট মিলের স্থাপনা, পাঁচটি বাঁশের জেটি, আর পাঁচটি টিনের স্থাপনাসহ সর্বমোট ২৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

বিআইডব্লিউটিএ’র এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাসলিমা আক্তার বলেন, শীতলক্ষ্যা নদীর দুই তীরে প্রভাবশালীরা অবৈধভাবে বিভিন্ন ধরনের স্থাপনা করে দখলে নিয়েছেন। আর ওইসব অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান করবে বিআইডব্লিউটিএ। এই অভিযান টানা ছয় দিন চলবে। প্রথম দিনে বালুর গদি, জুট মিলের স্থাপনা, পাঁচটি বাঁশের জেটি, আর পাঁচটি টিনের ঘরসহ প্রায় ২৫টির মতো স্থাপনা ভেঙে ফেলা হয়েছে।

উচ্ছেদ অভিযানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ’র উপ-পরিচালক এহতেশামুল পারভেজ, গাজী মোহাম্মদ আবদুল মোতালিব, সহকারী সমন্বয় কর্মকর্তা, মো. হাবিবুর রহমান, উপসহকারী প্রকৌশলী জিল্লুর রহমান, সহকারী সমন্বয় কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ আরো অনেকে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত