ঢাকা ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নির্বাচনে অনিয়ম করলে জেলে পাঠাব

বললেন নারায়ণগঞ্জের ডিসি
নির্বাচনে অনিয়ম করলে জেলে পাঠাব

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল হাফিজ বলেছেন, নির্বাচন কমিশন ও জনগণকে সুষ্ঠু নির্বাচন উপহার দিতে বন্ধপরিকর নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। আড়াইহাজার পৌর নির্বাচনে কোনো ধরনের অনিয়ম ও দুর্নীতি বরদাস্ত করা হবে না। কেউ যদি কোনো অনিয়ম করার চেষ্টা করে সরাসরি জেলে পাঠানো হবে।

জেলা প্রশাসক আরো বলেন, নির্বাচন কমিশন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। ভোটাররা যাতে নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে। কোনো অনিয়ম বরদাস্ত করা হবে না। আড়াইহাজার পৌরসভা নির্বাচন হবে একটি মডেল নির্বাচন। কোনো অনিয়ম করলে ছাড় দেয়া হবে না। গতকাল বুধবার বিকালে আড়াইহাজার পৌরসভার সাধারণ নির্বাচন-২০২৩ উপলক্ষ্যে উপজেলা পরিষদের হল রুমে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনি আচরণবিধিমালা প্রতিপালনবিষয়ক মতবিনিময় সভায় তিনি এই কথা বলেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার গোলাম মোক্তাফা রাসেল, র‌্যাব-১১ এর পুলিশ সুপার মাহমুদ, বিজিপির প্রতিনিধি রাহুল আসাদ, আড়াইহাজার পৌরসভার রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম, সহকারী কমিশনার (ভূমি) পান্না আক্তার, উপজেলা নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন, আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ এমদাদুল ইসলাম তৈয়ব প্রমুখ। পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, গতকাল বুধবার থেকে বহিরাগত প্রবেশ নিষেধ। নম্বরবিহীন কোনো মোটরসাইকেল দেখলে আটকের নির্দেশ দেন তিনি। অনুষ্ঠানে অনুমোদনহীন অনলাইনের কোনো সাংবাদিককে পর্যবেক্ষণ কার্ড না দেয়ার জন্য রিটার্নিং কর্মকর্তাকে নির্দেশ দেন। প্রসঙ্গত, আড়াইহাজার পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১২ জুন। মেয়র পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত