ঢাকা ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে একই পরিবারের ৫ জন দগ্ধ

চার্জার ফ্যান বিস্ফোরণ
নারায়ণগঞ্জে একই পরিবারের ৫ জন দগ্ধ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় চার্জার ফ্যান বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছেন তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে কাশীপুর ইউনিয়নের খিলমার্কেট শেখ বাড়ির এলাকার সেলিনা বেগমের ভাড়াটিয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, রিকশাচালক মো: সালাম মন্ডল (৫৫), তার স্ত্রী পোশাক কারখানার শ্রমিক বুলবুলি বেগম (৪৫), মেয়ে সোনিয়া আক্তার (২৮), ছেলে মো: টুটুল (২৫), নাতনি মেহজাবিন (৭) তাদের গ্রামের বাড়ি নাটোরের গুরুদাসপুর থানার রিয়ারঘাট এলাকা। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা সোহাগ জানান, চার্জার ফ্যানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে।

এতে দগ্ধ হন তারা। তাদের প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে দ্রুত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেয়া হয়। শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন তরিকুল ইসলাম জানান, সকাল সাড়ে ৯টার দিকে একই পরিবারের পাঁচজন সদস্য বার্ন ইনস্টিটিউটে ভর্তি হন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত