ধানমণ্ডিতে শিক্ষার্থীকে ধর্ষণ

পলাতক আসামি জারিফ গ্রেপ্তার

প্রকাশ : ০৮ জুলাই ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ধানমন্ডিতে এক শিক্ষার্থীকে ভবনের ছাদে নিয়ে ধর্ষণের অভিযোগে বরিশাল থেকে এক তরুণকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ। ধানমণ্ডি থানার ওসি পারভেজ ইসলাম জানান, গ্রেপ্তার তরুণের নাম মাহাদি হাসান জারিফ, বয়স ২৫। গত বৃহস্পতিবার বরিশাল নগরীর জর্ডান রোডে সৎ বাবার বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা গত ৪ জুলাই ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করেন, পরে সিসিটিভি ভিডিও দেখে জারিফকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার বরাত দিয়ে ওসি বলেন, গত ৩ জুলাই মেয়েটি বাসা থেকে অভিমান করে ধানমন্ডি লেকে এসে মন খারাপ করে বসে ছিল। তাকে বসে থাকতে থেকে জারিফ তাকে ‘টার্গেট’ করে। কথার ফাঁদে ফেলে তাকে নিয়ে বিভিন্ন দিকে যায়। এক পর্যায়ে মেয়েটিকে রেস্তোরাঁয় খাওয়ানোর কথা বলে ধানমন্ডি ৩/এ সড়কের এমএম সেন্টারের সাত তলার ছাদে নিয়ে যায় জারিফ। সেখানে সে মেয়েটিকে ধর্ষণ করে পালিয়ে যায়। গ্রেপ্তার জারিফ প্রাথমিকের গণ্ডি পেরোয়নি জানিয়ে ওসি বলেন, ঢাকায় সে মামার বাসায় থেকে এদিকে সেদিকে ঘুরে বেড়াত। ধানমন্ডি লেক ও আশপাশে তার একটি বন্ধু বলয় গড়ে ওঠে। বন্ধুদের ভাঙিয়ে তাদের সঙ্গে আসা মেয়েদের সঙ্গে সখ্য গড়ে তুলত সে। এর আগে ধানমন্ডি লেক থেকে সাইকেল চুরি করতে গিয়েও জারিফ ধরা পড়েছিল বলে জানান ওসি।