রংপুর চেম্বারের নবনির্বাচিত কমিটি

প্রকাশ : ০৯ জুলাই ২০২৩, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  রংপুর ব্যুরো

রংপুর চেম্বারের ২০২৩-২০২৫ দ্বি-বার্ষিক মেয়াদি নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার সকালে রংপুর চেম্বারের বোর্ডরুমে নির্বাচন তফসিল অনুযায়ী রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ২০২৩-২০২৫ দ্বি-বার্ষিক মেয়াদি পরিচালনা পর্ষদের নির্বাচনে নির্বাচিত পরিচালকদের মধ্য থেকে প্রেসিডেন্ট, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট পদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে নির্বাচিত ১৮ পরিচালক এর সরাসরি প্রত্যক্ষ ভোটের মাধ্যমে প্রেসিডেন্ট পদে নির্বাচিত হন নবাবগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মো. আকবর আলী, এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে মহুবর রহমান পার্টিকেল বোর্ডস মিলস লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক আবু হেনা মো. রেজওয়ানুল করিম ও ভাইস প্রেসিডেন্ট পদে ইকো ডায়াগনোস্টিক সেন্টার-এর স্বত্বাধিকারী মো. মোজাম্মেল হক-এর নাম আনুষ্ঠিকভাবে ঘোষণা করেন আরসিসিআই নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও ন্যাশনাল ব্যাংক রংপুর শাখার ব্যবস্থাপক মো. সারওয়ার মোর্শেদ।

এছাড়া জেনারেল গ্রুপ থেকে পরিচালক পদে মো. তাইফুর রহমান, মো. আজিজুল ইসলাম, মো. সাইফুল আলম, খন্দকার মাহমুদ ইলাহী (বিপ্লব), আসিফ জোয়ারদার, এমদাদুল হোসেন, আলতাফ হোসেন চৌধুরী, মো. সানোয়ার হোসেন, মো. দেলোয়ার হোসেন, মো. সামসুর রহমান এবং এসোসিয়েট গ্রুপ থেকে পরিচালক পদে মো. সরওয়ার জাহান মানিক, মো. হারুন-অর-রশিদ, মো. রেজাউল ইসলাম, মো. সাবিহুল হক, হাসান মাহবুব আখতার ও প্রতিনিধি পরিচালক হিসেবে মো. মশিউর রহমান রাঙ্গার নাম আনুষ্ঠিকভাবে ঘোষণা করেন আরসিসিআই নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও ন্যাশনাল ব্যাংক রংপুর শাখার ব্যবস্থাপক মো. সারওয়ার মোর্শেদ।

এসময় উপস্থিত ছিলেন রংপুর চেম্বার নির্বাচন বোর্ডের সদস্য মেঘনা ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপক মো. একরামুল হক ও বেঙ্গল কর্মাশিয়াল ব্যাংকের ব্যবস্থাপক মো. আহসান উল ফিরোজ এবং নির্বাচন আপিল বোর্ডের চেয়ারম্যান ও জনতা ব্যাংক লিমিটেড-এর সাবেক ডিজিএম মোহাঃ মিজানুর রহমান সরকার, আপিল বোর্ডের সদস্য ও ন্যাশনাল ব্যাংক লিমিটেড রংপুর শাখার সাবেক ব্যবস্থাপক মো. আতোয়ার রহমান সরকার এবং আপিল বোর্ডের সদস্য ও মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংক লিমিটেড-এর সাবেক ব্যবস্থাপক মো. আলী আসাদ, পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আজাদ চৌধুরী বাবু, রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আজিজুল ইসলাম মিন্টু, ভাইস প্রেসিডেন্ট মনজুর আহমেদ আজাদ, রংপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সদরুল আলম দুলু, চেম্বারের বর্তমান ও সাবেক কর্মকর্তা এবং পরিচালকরা।