ঢাকা ১৪ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে নারীর ক্ষমতায়ন

সংসদ সদস্যদের সঙ্গে অপরাজিতার সংলাপ

সংসদ সদস্যদের সঙ্গে অপরাজিতার সংলাপ

বিভাগীয় অপরাজিতা নেটওয়ার্কের আয়োজনে নারীর ক্ষমতায়ন নিয়ে সংসদ সদস্যদের সঙ্গে অপরাজিতাদের সংলাপ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকালে নগরীর হোটেল ক্যাস্পিয়া মিলনায়তনে নারীর ক্ষমতায়নে সংসদ সদস্যদের সঙ্গে অপরাজিতার সংলাপ রাজনৈনিক ব্যক্তিবর্গ ও অপরাজিতাদের অংশগ্রহণ সংলাপের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন মিঠাপুকুরের জাতীয় সংসদ সদস্য মো. জাকির হোসেন সরকার, সভাপতিত্ব করেন মহিলা সংসদ সদস্য নাছিমা জামান ববি। এতে আমন্ত্রিত অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য সাহিদা রহমান জ্যোৎস্না, দিনাজপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল, রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু, জেলা জাতীয় পার্টির সদস্য মাসুদার রহমান মিলন, আইনজীবী অ্যাডভোকেট রেজেকা সুলতানা ফেন্সি, বিভাগীয় অপরাজিতা নেটওয়ার্কের সভাপতি ফাতেমা ইয়াসমিন ইরা প্রমুখ।

নারীর ক্ষমতায়ন নিয়ে মুক্ত আলোচনার মাধ্যমে অপরাজিতারা তাদের অবস্থান এবং আগামীতে রাজনৈতিক অবস্থান তৈরি করাসহ সমান অধিকার ব্যক্ত করেন। সেইসাথে সবার সামনে নিজেদের তুলে ধরতে পারার অবদান হিসেবে অপরাজিতা নেটওয়ার্কের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তারা। অনুষ্ঠানে নারীর ক্ষমতায়ন বিষয়ে বিভিন্ন দিক তুলে ধরেন সংসদ সদস্য ও অতিথিরা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত