শাশুড়ির স্বর্ণ-অর্থ চুরির অভিযোগে মেয়ের জামাইয়ের কারাবাস

প্রকাশ : ০৫ মে ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  রংপুর ব্যুরো

শাশুড়ির বাসা থেকে স্বর্ণ, নগদ অর্থ চুরি করার অভিযোগে মেয়েজামাই দুই মাস কারাবাস থাকার পর জামিনে জেল থেকে বেরিয়ে এসেই শাশুড়িকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। হুমকির ঘটনায় শাশুড়ি রাশেদা বেগম রংপুর মেট্রোপলিটন তাজহাট থানায় একটি জিডি করেন।

এছাড়া রাশেদা বেগম বাদী হয়ে ছোট জামাই মো. আহসান হাবীব এবং মেয়ে মোছা. জান্নাতুল কাওছার জুথিকে আসামি করে রংপুরের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজহাট মেট্রো আদালতে একটি মামলা দায়ের করেন। এ বিষয়ে তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, হুমকির ঘটনায় ভুক্তভোগী শাশুড়ি রাশেদা বেগম থানায় জিডি করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। অভিযোগ প্রমাণিত হলে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, গত ২ মার্চ রংপুর মহানগরীর মাহিগঞ্জ জেবিসেন রোড কানুনগোটলা এলাকার রাশেদা বেগমের নিজ বাসায় একটি চুরির ঘটনা ঘটে। চোররা স্বর্ণালংকারসহ নগদ টাকা চুরি করে নিয়ে যায়। চুরির ঘটনায় রাশেদা বেগম বাদী হয়ে সর্বমোট ২৪ লাখ ৪৬ হাজার টাকা দাবি করে রংপুর মেট্রোপলিটন তাজহাট থানায় একটি মামলা করেন। মামলা দায়ের পর রাশেদা বেগমের ছোট মেয়ের জামাই আহসান হাবীব সুমনকে গ্রেপ্তার করে পুলিশ।