গ্রিন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ গড়তে আমাকে জয়যুক্ত করুন

শাহীন আহমেদ

প্রকাশ : ০৬ মে ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কেরানীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী শাহীন আহমেদ (আনারস মার্কার) ভোট দিয়ে ভোটারদের কাছে নিজেকে জয়যুক্ত করার জন্য ভোট প্রার্থনা করেন। তিনি গত শনিবার বিকালে কেরানীগঞ্জ উপজেলার দক্ষিণ কেরানীগঞ্জ আগানগর আম বাগিচা খেলার মাঠে এক নির্বাচনি জনসভা প্রধান অতিথি বক্তব্য চতুর্থবারের মতো আনারস মার্কার নিজের জন্য ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে মাইক সালাউদ্দিন লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস মার্কায় রেশমা জামানকে ভোট দেয়ার জন্য আহ্বান জানান। তিনি বলেন, ৮ তারিখ প্রতিটি ভোটের প্রতিদান আমি দেব। রক্ত দিয়ে হলেও আপনাদের ঋণ শোধ করব। অসমাপ্ত উন্নয়নকাজ, সমাপ্ত করার জন্য দল-মত নির্বিশেষে আমাকে জয়যুক্ত করবেন। আমি নির্বাচিত হয়ে গ্রিন ক্লিন স্মার্ট কেরানীগঞ্জ উপহার দেব ইনশাআল্লাহ, আপনারা যেভাবে আমাকে আজকে ভালোবাসা দিয়েছেন, সেজন্যই আমি মাননীয় প্রধানমন্ত্রী হাত থেকে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যানের ক্রেস্ট গ্রহণ করেছি। এটা আপনাদের ভালোবাসা প্রতিদান আমি ভুলব না আর ভুলেনি।

জনসভায় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হাজি মোঃ জসিম মাহমুদ দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম ই মামুন, ঢাকা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজি মজিবুর রহমান, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি হাজি মোঃ মাহমুদ আলম আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি মোঃ জাহাঙ্গীর শাহ খুশি, কোন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান চৌধুরী ফারুক, আগা নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর আসাদ হোসেন টিটু, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, কেরানীগঞ্জ থানা ও ইউনিয়ন আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগসহ সর্বস্তরের জনগণ এ জনসভায় মিছিল নিয়ে যোগ দেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য দেন কেরানীগঞ্জ উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান সাইদুল হক সাঈদ, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সালাউদ্দিন লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আসমা আক্তারসহ (রেশমা জামান) আরো অনেকে।