ঢাকা ১৩ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হাজারীবাগে ছিনতাইয়ে জড়িত চারজন দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার

হাজারীবাগে ছিনতাইয়ে জড়িত চারজন দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার

রাজধানীর হাজারীবাগে ছিনতাইয়ের ঘটনায় চার ছিনতাইকারীকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে হাজারীবাগ থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- মো. রায়হান হোসেন স্বপন, মো. রাসেল, মো. কুরবান ও মো. সাগর।

তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত ২টি চাপাতি ও ২টি চাকু এবং ছিনতাই করা নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। গত শুক্রবার রাজধানী ঢাকা ও আশপাশের এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গতকাল শনিবার হাজারীবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেপ্তাররা গত শুক্রবার হাজারীবাগের বেড়িবাঁধ সালাম সরদার রোডে একটি অটোরিকশার গতিরোধ করে যাত্রীদের ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

অটোরিকশার যাত্রীদের চিৎকার শুনে ঘটনাস্থলে পৌঁছায় টহলরত হাজারীবাগ থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ছিনতাইকারী সাগরকে চাপাতিসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, গ্রেপ্তার সাগরের দেওয়া তথ্যের ভিত্তিতে কামরাঙ্গীরচর, মোহাম্মদপুর ও কেরানীগঞ্জে ধারাবাহিক অভিযান চালিয়ে ছিনতাইকারী রায়হান হোসেন স্বপন, রাসেল ও কুরবানকে গ্রেপ্তার করে হাজারীবাগ থানা পুলিশ। তারা পেশাদার ছিনতাইকারী। ছিনতাইয়ের পাশাপাশি তারা চুরি করতে গিয়ে মানুষকে গুরুতর আঘাত এমনকি খুন করতেও দ্বিধা করত না।

ওসি আরো জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। হাজারীবাগ থানার মামলায় গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত