ঢাকা ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রবাসী স্বামীর সর্বস্ব কেড়ে নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও

প্রবাসী স্বামীর সর্বস্ব কেড়ে নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও

কৌশলে প্রবাসী স্বামীর ১৮ বছরের ঘাম জড়িয়ে জমানো ৩০ লাখ টাকা ও ২৫ ভরি স্বর্ণালংকার হাতিয়ে নিয়ে বাবার বাড়ি থেকে পরকীয়া প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে মাহিনুর আক্তার (২৫) নামের এক গৃহবধূ। বিষয়টি জানতে পেরেও মাহিনুরকে ফিরিয়ে আনতে ব্যর্থ হয়ে অবশেষে এ ঘটনায় চারজনকে অভিযুক্ত করে আদালতে মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি জেলার হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের। গতকাল শুক্রবার দুপুরে ওই গ্রামের বাসিন্দা মৃত জমদের আলী বেপারীর স্ত্রী ও দুবাই প্রবাসী আমির হোসেনের মা খাদিজা বেগম বলেন, কর্মের সুবাদে তার ছেলে আমির হোসেন বিগত ১৮ বছর ধরে দুবাইতে রয়েছে। ২০১৭ সালে পার্শ্ববর্তী মেহেন্দিগঞ্জের কাজিরহাট আন্দারমানিক ইউনিয়নের আজিমপুর গ্রামের বিল্লাল বেপারীর মেয়ে মাহিনুর আক্তারকে সামাজিকভাবে বিয়ে করে আমির। স্ত্রীর সুখের জন্য আমির হোসেন মাহিনুরকে দেড়বছর দুবাই নিয়ে রাখেন। গত একবছর পূর্বে মাহিনুর দুবাই থেকে বাড়িতে ফিরে বাবার বাড়িতেই অবস্থান করছিল।

মোবাইল ফোনে প্রবাসী আমির হোসেন বলেন, সরল বিশ্বাসে ১৮ বছরের প্রবাস জীবনের সঞ্চিত প্রায় ৩০ লাখ টাকা স্ত্রী মাহিনুরের ব্যাংক অ্যাকাউন্টে জমা রেখেছি। এছাড়া তাকে (মাহিনুর) সর্বমোট ২৫ ভরি স্বর্ণালংকার দেওয়া হয়েছে। এজাহারে জানা গেছে, প্রবাসী স্বামীর ৩০ লাখ টাকা ও ২৫ ভরি স্বর্ণালংকার নিয়ে মাহিনুর বেগম অতিসম্প্রতি তার পরকীয়া প্রেমিক প্রতিবেশী মৃত আফছের সিকদারের ছেলে রমজান সিকদারের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে।

প্রবাসী আমির হোসেনের বড় বোন অফেনুর বেগম বলেন, বিষয়টি জানতে পেরে মাহিনুরকে ফিরিয়ে আনতে অনেক চেষ্টা চালিয়েও ব্যর্থ হয়েছি। উপায়অন্তর না পেয়ে তাই বাধ্য হয়ে বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। বিচারক মামলাটি তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন। তিনি আরও বলেন, দায়ের করা মামলা প্রত্যাহারের জন্য মাহিনুর ও রমজানের পরিবারের সদস্যরা তাদের ভাড়াটিয়া লোকজন দিয়ে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন অব্যাহত রেখেছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত