ঢাকা ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কিশোর গ্যাং লিডার আটক

কিশোর গ্যাং লিডার আটক

রাজধানীর রায়েরবাজারের বোর্ডবাজার এলাকা থেকে ফরহাদ নামে এক কিশোর গ্যাং লিডারকে আটক করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। গত মঙ্গলবার রাত ৮টার দিকে তাকে আটক করা হয়। তবে তাকে ছাড়িয়ে নিতে নেতারা নানাভাবে তদবির করছেন। ফরহাদ সাবেক কাউন্সিলরের গ্যাং লিডার বলে জানা গেছে।

ডিএমপির তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের এসি মিজানুর তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ কর্মকর্তা বলেন, একজনকে আটক করা হয়েছে। আমি এখন বাইরে। থানায় ফিরে জিজ্ঞাসাবাদ করা হবে। তবে সেই যুবক সাবেক কাউন্সিলরের লোক কি না তিনি জানেন না। কেউ কোনো সুপারিশ করছে না বলেও দাবি করেন পুলিশ কর্মকর্তা।

খোঁজ নিয়ে জানা গেছে, রাত ৮টার দিকে মোহাম্মদপুর রায়েরবাজার বোর্ডঘাট এলাকায় মাদক কারবারি বেগী নামে এক নারীকে আটক করতে যায় পুলিশ। এ সময় তাকে ছিনিয়ে নিতে ওই এলাকার কিশোর গ্যাং লিডার ফরহাদ ও ল্যাংড়া হাসানসহ আরও কয়েকজন এগিয়ে আসেন। পরে পুলিশ তাদের মধ্যে ফরহাদকে আটক করতে সক্ষম হলেও বাকিরা পালিয়ে যায়। এরপর তাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এদিকে পুলিশের কাছ থেকে এই কিশোর গ্যাং লিডারকে ছাড়িয়ে নিতে শাহ আলম জীবন নামে এক যুবলীগ নেতা থানায় বসে আছেন বলে সূত্রে জানা গেছে। সাবেক এক কাউন্সিলর কিশোর গ্যাংয়ের এই লিডারকে ছাড়াতে জোর তদবির করছেন বলেও জানিয়েছে সূত্র।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত