চট্টগ্রামে বাসচাপায় অটোরিকশার দুইযাত্রী নিহত

প্রকাশ : ২৬ মে ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুইযাত্রী নিহত হয়েছেন।

গতকাল শনিবার বেলা ১টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মুহুরিহাট বটতল এলাকায় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আব্দুল মোতালেব টুকু (৫০) ও মো. আবছার (৬০)। এ ঘটনায় আহত অটোরিকশার আরো দুই যাত্রীকে হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, কাটিরহাটগামী সিএনজি অটোরিকশাকে শহরমুখী বেপরোয়া গতির বাস ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাক দুই যাত্রী মারা গেছেন। এতে আহত হয়েছেন আরো তিন-চারজন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

মোহচনা পাড়ার সালাউদ্দিন বাবপু জানান, বাসের ধাক্কায় মারা যাওয়া আবদুল মোতালেব টুকু আমার প্রতিবেশী।

তিনি হাটহাজারী থেকে বাড়িতে আসার সময় দুর্ঘটনার শিকার হয়েছেন। নিহত আবছারের ছোটভাই আলোকিত বাংলাদেশকে জানান, আমার ভাইয়ের কোনো ছেলে সন্তান নেই। আছেন ৫ মেয়ে। তারমধ্য ৪ মেয়ের বিয়ে দিয়েছেন; কিন্তু ছোট মেয়ের বিয়ে হয়নি। আমার বড় ভাই শহরে গেছেন।

সেখান থেকে আসার সময় দুর্ঘটনায় মারা যান। হাটহাজারী মডেল থানার এসআই জামাল জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসেছি। সড়ক দুর্ঘটনায় দুইজন ঘটনাস্থলেই মারা গেছেন।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়েছে। হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. রশ্মি চাকমা বলেন, সিএনজি অটোরিকশার দুইযাত্রী ঘটনাস্থলেই মারা গেছেন। আহতদের হাসপাতারে চিকিৎসা দেওয়া হচ্ছে।