চলন্ত বাসে অজ্ঞান পার্টির খপ্পরে ফল ব্যবসায়ী

ঢামেকে মৃত্যু

প্রকাশ : ০১ জুন ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে চলন্ত বাসে আসিফ নামের এক ফল ব্যবসায়ীকে অচেতন অবস্থায় পাওয়া যায়।

পরে হাসপাতালে নিয়ে গেলে পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল সকাল ৭টার দিকে অসুস্থ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃত আসিফের বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায়।

স্ত্রীকে নিয়ে ঢাকার সাভার বাইপাইলে থাকতেন তিনি। সেখানেই ফল ব্যবসা করতেন। আসিফকে হাসপাতালে নিয়ে আসা মামাশ্বশুর সিরাজুল ইসলাম জানান, গত রোববার আসিফ ঢাকা থেকে সাতক্ষীরা গিয়েছিল সেখানকার আম কিনতে। সেখানে গিয়ে আম কিনে ট্রাকে করে ঢাকায় পাঠিয়ে দেন। আর গতরাত ১১দিকে সাতক্ষীরা থেকে মাস্টার পরিবহন নামে একটি বাসে করে ঢাকায় ফিরছিলেন আসিফ।

পথে বাসের স্টাফরা আসিফকে অচেতন অবস্থায় দেখতে পান। বাসটি যাত্রাবাড়ী এলাকায় এলে তাকে বাস থেকে নামিয়ে ধোলাইপাড় মর্ডান হাসপাতালে নিয়ে যান স্টাফরা। এর মধ্যে স্বজনদের খবর দেওয়া হয়। পরবর্তীতে স্বজনরা সেখানে গিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তবে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, বাসের স্টাফদের সঙ্গে কথা বলে এবং সার্বিক পরিস্থিতি বিবেচনা করে মনে হচ্ছে, বাসের ভেতরে তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে থাকতে পারেন। তবে তার সঙ্গে মোবাইলফোন এবং মানিব্যাগ অক্ষত রয়েছে। চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া। তিনি জানান, আসিফ নামে যুবকের মরদেহ মর্গে রাখা হয়েছে। তিনি অজ্ঞানপার্টি খপ্পরে পড়েছিলেন এমন সন্দেহ করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।