ঢাকা ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রিয়াজুদ্দিন বাজারে অগ্নিকাণ্ডে মৃত্যু তিন

রিয়াজুদ্দিন বাজারে অগ্নিকাণ্ডে মৃত্যু তিন

চট্টগ্রামের বহুল পরিচিত বাজার রিয়াজউদ্দিন বাজারের মোহাম্মদীয়া মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। অগ্নিদগ্ধ দুই নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। মৃত তিনজনের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। তারা হলেন- সাতকানিয়ার বাসিন্দা মো. রিদুয়ান (৪৫), মো. শাহেদ (২৮) ও ইকবাল (২৬)। চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক নুরুল আলম জানান, রিয়াজউদ্দিন বাজারে অগ্নিকাণ্ডের সময় পাঁচতলা ভবনের একটি বাসা থেকে হতাহত ব্যক্তিরা বের হতে পারেননি। ধোঁয়ায় তারা অচেতন হয়ে পড়েন।

হাসপাতালে আনার পর চিকিৎসকরা তিনজনকে মৃত ঘোষণা করেন। দুই নারী হাসপাতালে ভর্তি রয়েছেন। চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আবদুর রাজ্জাক জানান, চারতলা একটি মার্কেটের দ্বিতীয় তলার এক দোকানে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। রিজওয়ান কমপ্লেক্স ও মোহাম্মদিয়া প্লাজা নামের দুটি ভবন পাশাপাশি হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। গতকাল শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ কেমন তা এখনও সুস্পষ্ট নয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত