ঢাকা ০৪ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জাতিসংঘের রেজিস্ট্রেশন পেল ওয়েদার অ্যান্ড ক্লাইমেট চেইঞ্জ গ্রিন হাউজ

জাতিসংঘের রেজিস্ট্রেশন পেল ওয়েদার অ্যান্ড ক্লাইমেট চেইঞ্জ গ্রিন হাউজ

বাংলাদেশের পরিবেশবাদী সংস্থা ওয়েদার অ্যান্ড ক্লাইমেট চেইঞ্জ গ্রিন হাউজ ইফেক্ট লিমিটেড। যার কোড নম্বর (৭০১৯১৩)। বিষয়টি নিশ্চিত করেছেন সংস্থাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নুর কামাল। তিনি জানান, শিক্ষা স্বাস্থ্য ও জনকল্যাণমূলক সব কাজ প্রতিষ্ঠা করা, বিশ্ব জলবায়ু পরিবর্তনে কাজ করাসহ নিবেদিত কর্মের মাধ্যমে জাগ্রতিক বিশ্ব সমাজ প্রতিষ্ঠা, পরিবেশ রক্ষায় জলবায়ু পরিবর্তনে বৃক্ষরোপণ প্রস্তুতি সম্মেলন, শিক্ষা প্রদান করার লক্ষ্য উল্লেখিত কাজসমূহ বাস্তবায়নের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করছেন।

তিনি আরো জানান, তার সংস্থাটি বাংলাদেশসহ বিভিন্ন দেশে পরিবেশ নিয়ে কাজ করে আসছিল, তারা প্রায় দুই লাখের অধিক রক্ত চন্দন গাছের চারা রোপণ করে বাংলাদেশের বিভিন্ন জেলায় মানবিক ও পরিবেশ রক্ষার স্বার্থে সুনামের সহিত বিভিন্ন দেশের সাথে বিনিয়োগ ও কর্মসংস্থান করেন।

ওয়েদার অ্যান্ড ক্লাইমেট চেইঞ্জ গ্রিন হাউজ ইফেক্ট লিমিটেডের প্রধান কার্যালয় কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী বাজারে। সেইসঙ্গে তিনি জাতিসংঘের দাপ্তরিক দায়িত্বরত সব সদস্যসহ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রতিটি রাষ্ট্রের প্রধান ও নাগরিকের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন চেয়ারম্যান নুর কামাল।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত