সাভার উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতি সভা

প্রকাশ : ০১ জুলাই ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  সাভার (ঢাকা) প্রতিনিধি

ঢাকা জেলা আওয়ামী লীগের সমাবেশ সফল করার লক্ষ্যে সাভার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকালে সাভার উপজেলা পরিষদের মিলনায়তনে সাভার উপজেলা আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের নেতাকর্মীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে সভা সম্পন্ন হয়। সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ বেনজীর আহমেদ এমপি। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ।

সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের স্বাগত বক্তব্যের মাধ্যমে সভা শুরু হয়। এ সময় তিনি উপস্থিত নেতাকর্মীদের আগামী ৩ জুলাই সাভারের হেমায়েতপুরে ঢাকা জেলা আওয়ামী লীগের সমাবেশ সফল করার জন্য যার যার জায়গা থেকে সর্বোচ্চ কাজ করার আহ্বান জানান।

ওই সমাবেশে সর্বস্তরের জনগণের অংশগ্রহণ নিশ্চিত করতে আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনগুলোকে তৃণমূল পর্যায়ে সভার মাধ্যমে কোনো সমস্যা থাকলে সে বিষয়ে আলোকপাত করারও আহ্বান জানান তিনি।