ঢাকা ০২ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ছয় জুয়াড়ি আটক

ছয় জুয়াড়ি আটক

ঢাকার সাভারে অভিযান পরিচালনা করে ছয় জুয়াড়িকে আট করেছে পুলিশ। এ সময় জুয়া খেলার কার্ড-টাকা জব্দ করা হয়। আটকদের বিরুদ্ধে মামলা করে গতকাল শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। বিকাল সাড়ে ৫টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছে সাভারের আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ। এর আগে গত বৃহস্পতিবার গভীর রাতে সাভারের সালেপুর সংলগ্ন ২নং ডাইভারশন ইউসুফ কোম্পানির (এএবি) ইটের ভাটার ভেতর থেকে তাদের আটক করা হয়। তারা সবাই পেশাদার জুয়াড়ি।

আটকরা হলেন- জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার সরাডুবরী এলাকার মজনু মিয়ার ছেলে মো. রাসেল, একই জেলার ইসলামপুর থানার গিলাবাড়ী এলাকার মৃত রহমত আলীর ছেলে মো. শহিদুল ইসলাম, মৃত উকিল উদ্দিনের ছেলে মো. বিল্লাল হোসেন, মৃত মির্জা মিয়ার ছেলে মো. নান্দু মিয়া, শেরপুর জেলার ঝিনাইগাতি থানার ধানসাইল গ্রামের হাবিবুর রহমানের ছেলে মো. হালিম ও জামালপুর জেলার ইসলামপুর থানার কাচিহারা গ্রামের মো. আলাল শেখের ছেলে মো. আলম। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে ৫ হাহার ৩১০ টাকা ও খেলার কার্ড জব্দ করা হয়। আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, আটকদের বিরুদ্ধে ১৮৬৭ সনের জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত