ঢাকা ০২ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী পালন

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী পালন

বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় পার্টি রংপুর জেলা, মহানগর ও সকল অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি, পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। গতকাল রোববার সকাল ৬টায় নগরীর কর্মসূচির মধ্যে ছিল সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, একই সময় হতে শুরু করে বিকাল ৪টা পর্যন্ত নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে মাইকযোগে পবিত্র কোরআন তেলাওয়াত, বেলা ১১টায় নগরীর পল্লি নিবাসে এরশাদের সমাধি অঙ্গনে কোরআন তেলাওয়াত, এরশাদের বিভিন্ন সময়ের ভাষণ প্রচার, কবর জিয়ারত, দোয়া মাহফিল, আলোচনা সভা ও তবারক বিতরণ করা হয়। অপরদিকে বাদ আসর নগরীর বিভিন্ন মসজিদ মাদ্রাসায় দোয়া মাহফিলসহ বিভিন কর্মসূচি পালিত হয়েছে।

বেলা সাড়ে ১১টায় নগরীর পল্লি নিবাসে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, রংপুর মহানগরের সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোস্তাফিজার রহমান মোস্তফা।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা রংপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক আলাউদ্দিন মিয়া, সদস্য সচিব আব্দুর রাজ্জাক মহানগরের সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরসহ কেন্দ্রীয় ও রংপুর জেলা, মহানগরসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো পৃথক পৃথকভাবে নানান কর্মসূচি পালন করে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত