ঢাকা ০২ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় সন্ত্রাসীদের গুলিতে আহত দুই

রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় সন্ত্রাসীদের গুলিতে আহত দুই

রাজধানীর ক্যান্টনমেন্ট থানার কাজী অ্যাসপ্যারাগাস গলির ভেতর সন্ত্রাসীদের মা গুলিতে নাভানা ডেভেলপার কোম্পানির নিরাপত্তাকর্মীসহ দুইজন আহত হয়েছেন। এ ঘটনা গতকাল সোমবার ভোরের। গতকাল সোমবার সকাল সাড়ে ৬টার দিকে আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করানো হয়। আহতরা হলেন, নাভানা ডেভেলপার কোম্পানির একটি প্রকল্পের নিরাপত্তাকর্মী মোহাম্মদ আলমগীর (৪৮) ও মোটর মেকানিক মোহাম্মদ আমির হোসেন (৩০)। আলমগীর পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার হাজরাডাঙ্গা গ্রামের আব্দুল মজিদ মিয়ার ছেলে।

অপর আহত আমির হোসেন মাদারীপুরের শিবচর উপজেলার ভদ্রাসন গ্রামের মো. মজিবরের ছেলে। বর্তমানে তারা মিরপুর এলাকায় ভাড়া থাকেন। আহতদের হাসপাতালে নিয়ে আসা সজল বলেন, ‘আমার ভাই আলমগীর নাভানা প্রকল্পে সিকিউরিটি গার্ডের কাজ করেন।

গতকাল ভোরে ভবনে ঢালাইয়ের কাজ হচ্ছিল। আমার ভাই এবং তার পরিচিত আমির ঘটনাস্থলে টুলে বসা ছিলেন। হঠাৎ মামুন ও ফয়সালসহ ১০ থেকে ১২ জন সন্ত্রাসী এসে কোনো কিছু বোঝার আগেই তাদের দুজনের পায়ে গুলি করে পালিয়ে যায়। এর আগেও ওই সন্ত্রাসীরা আমার ভাইকে হুমকি দিয়েছিল এবং চাঁদা দাবি করেছিল। এ ঘটনায় আলমগীরের বাম পায়ে ও আমির হোসেনের ডান পায়ে গুলি লাগে। পরে খবর পেয়ে দ্রুত তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।’ বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, গতকাল সোমবার সকালের দিকে দুজনকে জখম অবস্থায় হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত