ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অসহযোগ আন্দোলন কর্মসূচি সত্ত্বেও অফিস আদালত স্বাভাবিক

অসহযোগ আন্দোলন কর্মসূচি সত্ত্বেও অফিস আদালত স্বাভাবিক

অসহযোগ আন্দোলন কর্মসূচি থাকা সত্ত্বেও সচিবালয়সহ রাজধানীর অফিস, আদালত, ব্যাংক, বিমা ও আর্থিক প্রতিষ্ঠানে স্বাভাবিক কার্যক্রম চলছে।

গতকাল সকাল থেকে সড়কে গণপরিবহন প্রায় বন্ধ রয়েছে। তবে সরকারি কর্মচারীদের বহন করা সরকারি কর্মচারী কল্যাণ বোর্ডের বাসগুলো সকালে কর্মচারীদের নামিয়ে দিয়ে গেছে। তবে যারা নিজেদের ব্যবস্থাপনায় অফিসে আসেন কিংবা ব্যক্তিগত গাড়ি নিয়ে আসেন তারা অনেকেই অফিসে আসতে পারেননি। কাউকে কাউকে দেরিতে অফিসে আসতেও দেখা গেছে। গতকাল থেকে সর্বাত্মক অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। শিক্ষার্থীদের আন্দোলন ঘিরে সচিবালয়ে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা। এদিকে, সকাল থেকে রাজধানীর মতিঝিল, দিলকুশা, ফকিরাপুল এলাকার ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোতে স্বাভাবিক লেনদেন হয়েছে। নির্ধারিত সময়ে কর্মকর্তা-কর্মচারীরা অফিসে আসলেও ব্যাংকগুলোতে গ্রাহকের উপস্থিতি ছিল অন্যান্য দিনের তুলনায় অনেকটা কম। ইস্টার্ন ব্যাংক দিলকুশা কর্পোরেট শাখার ম্যানেজার মো. আবু কাওসার বাসসকে জানান, ব্যাংকে অন্যান্য দিনের মতো স্বাভাবিক লেনদেন হয়েছে। তবে গ্রাহকের সংখ্যা ছিল একটু কম। গ্রাহকদের অনেকেই আজ টাকা উত্তোলন করতে এসেছেন বলে তিনি জানান।

সুপ্রিমকোর্টের কর্মকর্তা আবু তাহের জানান, আজ আদালতে অন্যান্য দিনের মতো স্বাভাবিক কার্যক্রম চলেছে। আদালতে বেশ কিছু মামলার শুনানি ও নিষ্পত্তি হয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত