ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কেরানীগঞ্জে মডেল থানা আ.লীগ কার্যালয়ে আগুন ব্যাপক সংঘর্ষ

কেরানীগঞ্জে মডেল থানা আ.লীগ কার্যালয়ে আগুন ব্যাপক সংঘর্ষ

ঢাকার কেরানীগঞ্জে আওয়ামী লীগ ও কোটা বিরুধী আন্দোলনকারীদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। সংঘর্ষের একপর্যায়ে আন্দোলনকারীরা ঘাটারচরে মডেল থানা আওয়ামী লীগ কার্যালয়ে ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ সময় আইনশৃঙ্খলা বাহনী ভয়ে ঘটনাস্থলে উপস্থিত ছিল না। প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, আটিভাওয়াল উচ্চ বিদ্যালয়ের ছাত্র মো. রিয়াজ হোসেন ঢাকার মোহাম্মদপুরে আন্দোলনের সময় পুলিশের গুলিতে নিহত হয়। এই ঘটনার প্রতিবাদে ভাওয়াল উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা সকালে ওই বিদ্যালয়ের সামনে মানব বন্ধন কর্মসূচি পালন শেষে একটি শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল বের করে।

এ সময় মডেল থানা আওয়ামী লীগ নেতা হাজী আবু সিদ্দিক কয়েক রাউন্ড ফাকা গুলি বর্ষণ করে এবং আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের মিছিলে সন্ত্রাসী হামলা চালায়। এতে উভয়পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ বেধে যায়।

এক পর্যায়ে আন্দোলনকারীরা হাজী আবু সিদ্দিকের অফিস ও খামারে হামলা চালিয়ে তার ছেলেকে মারধর করে। আন্দোলনকারীরা তারানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজের অফিসও ভাঙচুর করে। পরে মিছিলসহকারে আন্দোলনকারীরা ঘাটারচরে মডেল থানা আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর চালায় এবং কার্যালয়টিতে একপর্যায়ে আগুন ধরিয়ে দেয়।

এই ঘটনার পরে উত্তেজিত আন্দোলনকারীরা তারানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুকের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে এবং তার প্রাইভেট গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত