ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পুলিশ সদস্য ও স্থাপনার ওপর আক্রমণ না করতে আইজিপির অনুরোধ

পুলিশ সদস্য ও স্থাপনার ওপর আক্রমণ না করতে আইজিপির অনুরোধ

পুলিশের সদস্য ও পুলিশের স্থাপনায় আক্রমণের ঘটনা যাতে না ঘটে, সেজন্য রাজনৈতিক নেতাদের ও বৈষম্যবিরোধী ছাত্র সংগঠনের নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন। গতকাল মঙ্গলবার এক ভিডিও বার্তায় তিনি সবার প্রতি এ আহ্বান জানান। তিনি রাজনৈতিক নেতাদের ও বৈষম্যবিরোধী ছাত্র নেতাদের প্রতি অনুরোধ জানিয়েছেন তারা যেন এ বিষয়ে সবার প্রতি আহ্বান জানান।

আইজিপি বলেন, পুলিশের সদস্য ও পুলিশের স্থাপনা আক্রমণের ঘটনা যেন সংঘটিত না হয়, সেজন্য সম্মানিত রাজনৈতিক নেতাদের ও বৈষম্যবিরোধী ছাত্র সংগঠনের সম্মানিত নেতাদের সবার প্রতি আহ্বান জানানোর জন্য বিনীত অনুরোধ করছি। সেই সঙ্গে পুলিশের স্থাপনাগুলোর নিরাপত্তা নিশ্চিত করতে দেশপ্রেমিক সেনাবাহিনী আমাদের অহর্নিশ সহযোগিতা করে যাচ্ছে।

ভিডিও বার্তায় আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশের যেসব সদস্য জীবন ও সম্পদ রক্ষায় পেশাদারত্বের সঙ্গে দায়িত্ব পালন করতে গিয়ে জীবন দিয়েছেন, নিহত হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আহত অবস্থায় বিভিন্ন স্থানে যারা চিকিৎসাধীন আছেন, তাদের সব প্রকার চিকিৎসা নিশ্চিত করা হবে।

তিনি বলেন, বাংলাদেশ পুলিশের সদস্যদের উত্থাপিত বিভিন্ন সমস্যা ও দাবির যৌক্তিক সমাধানকল্পে সর্বোচ্চ প্রচেষ্টা গ্রহণ করা হবে। বাংলাদেশ পুলিশের সব সদস্যকে দৃঢ় মনোবল নিয়ে ধৈর্য সহকারে নিজের নিরাপত্তা বজায় রেখে দায়িত্ব পালনের জন্য বিশেষভাবে অনুরোধ করছি। আশা করছি সবার সহযোগিতায় দ্রুতই পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠবে। আল্লাহ আমাদের সহায় হোন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত