ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুর মহানগর বিএনপির সংবাদ সম্মেলন

রংপুর মহানগর বিএনপির সংবাদ সম্মেলন

বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শেখ হাসিনা সরকারের শোচনীয় পতনে নৈরাজ্য ও লুট তারাজ প্রতিহত করতে গতকাল শুক্রবার বেলায় ১১টায় নগরীর গ্যান্ড হোটেল মোড়ে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছে রংপুর মহানগর বিএনপি।

মহানগর বিএনপির আহ্বায়ক শামসুজ্জামান শামু দেশের চলমান পরিস্থিতি নিয়ে বক্তব্যে বলেন শেখ হাসিনা সরকারের পতনের পর এক শ্রেণির দুবৃর্ত্ত ছাত্র জনতার গৌরবময় অর্জনকে ধ্বংস করার জন্য এবং দেশকে অস্থিতিশীল করার জন্য বিভিন্ন স্থাপনা ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাঙচুর, লুটপাট ও অগ্নিসন্ত্রাস করে নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে লুটতরাজ করছে। সেই সঙ্গে সনাতন ধর্মাবলম্বীদের নানান রকম হুমকি-ধমকি দিয়ে বিজয়কে ম্লান করার অপচেষ্টা করছে।

তিনি বলেন এসব হীন চক্রান্তে লিপ্ত থাকার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এসব দুর্বৃত্তদের যেখানে পাওয়া যাবে সেখানেই তাদের আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দেয়ার আহ্বান জানান তারা। সেই সং নৈরাজ্য সৃষ্টিকারীদের প্রতিহত করার জন্য দলমত নির্বিশেষে সব পেশার মানুষকে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সর্বাত্মক সহযোগিতা করারও আহ্বান জানানো হয়।

মহানগর বিএনপির সদস্য সচিব মাহফুজুন্নবী ডন বলেন, রংপুর মহানগরীর যেখানেই নৈরাজ্য হবে সেই এলাকার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাদের দায়ী করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করার হুঁশিয়ারি দেয়া হয়। এ বিষয়ে গণমাধ্যমকর্মীদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

তিনি এসব নৈরাজ্যকর কর্মকাণ্ডের মাধ্যমে ছাত্রজনতার বিজয়কে ম্লান করার অপচেষ্টা প্রতিহত করার আহ্বান জানান।

নেতারা বলেন, সনাতন ধর্মাবলম্বীর নেতাদের নিয়ে পশুরাম থানা এলাকার সনাতনদের বাড়িতে বাড়িতে গিয়ে জানতে পারলাম কয়েকজন যুবক তাদের বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। তাদের নাম ঠিকানা নিয়ে জানা গেলো, কেউ ডাব বিক্রি কেউ আলু পটলের ব্যবসা করে। আমরা সবাইকে আশ্বস্ত করছি, নৈরাজ্য সৃষ্টিকারী কাউকেই ছাড় দেয়া হবে না। এ সময় রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু, সদস্য সচিব অ্যাড. মাহফুজ উন নবী ডন ছাড়াও রংপুর মহানগর বিএনপির সদস্য ডা. নিখিলেন্দু গুহ শংকর রায়, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জহির আলম নয়ন, সদস্য সচিব আতিকুল ইসলাম লেলিন, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইমরান হোসেন, সদস্য সচিব নুর হাসান সুমন, ওলামা দলের সদস্য সচিব হাফেজ নুরুল হক শাহসহ প্রিন্ট, ইলেট্রনিক ও অনলাইন পোর্টালের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত