ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাকরি প্রত্যাশীদের মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন

চাকরি প্রত্যাশীদের মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন

রংপুরে চাকরি প্রত্যাশীদের মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেছে। গতকাল সোমবার সকাল ১১টায় চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে নিয়োগ প্রত্যাশী ৯ জন তৌফিকুল ইসলাম, রবিউল ইসলাম, নাহিদুল ইসলাম, কমল সরকার, মাহামুদুল ইসলাম, লিটন চন্দ্র বর্মন, মিলন আক্তার, প্রবীন কুমার বর্মন, হাবিবুর রহমানসহ তাদের পরিবার অংশ নেয় কর্মসূচিতে।

রংপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের অধীনে বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষায় চূড়ান্ত ভাবে নির্বাচিত হওয়ার পরেও যোগদান না দেয়ায় দ্রুত যোগদানের দাবিতে শান্তিপূর্ণ মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করেন চাকরি প্রার্থীরা।

মানববন্ধন ও অবস্থান কর্মসূচি সূত্রে জানা যায়, রংপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিভিন্ন পদে গত ০৫/১২/২০২১ তারিখে ‘দৈনিক দাবানল’ ও ‘দৈনিক সকালের সময়’ পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। এ সময় চাকরি প্রত্যাশীরা আবেদন করেন। উক্ত নিয়োগে ড্রাইভার পদের পরীক্ষা সম্পূর্ণ হলে তারা যোগদান করেন, তারা চাকরিতে কর্মরত আছেন। পরবর্তীতে গত ১৮/০২/২০২২ ও ২৫/০২/২০২২ তারিখে অন্যান্য চাকরি প্রার্থীরা লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় যথাক্রমে অংশ গ্রহণ করে। চাকরি প্রত্যাশীগদের মধ্যে বিভিন্ন পদে ৯ জন উক্ত পরীক্ষায় উত্তীর্ণ হয় এবং উক্ত পরীক্ষা সমূহের প্রাপ্ত নম্বরসহ ফলাফল উক্ত আদালতের নোটিশ বোর্ডে প্রকাশ করা হলে নির্বাচিতরা নির্বাচিত হবার বিষয়ে অবগত হয়। তখন থেকে আজ পর্যন্ত সাবেক আইনমন্ত্রী আনিছুল হকের ব্রাহ্মণবাড়িয়ার লোক নিয়োগ না করার কারণে নিয়োগ পত্র তৈরি হচ্ছে না বা নিয়োগের বিষয়ে কোনো অগ্রগতি হচ্ছে না। এ বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরে যোগাযোগ করলেও কোনো অগ্রগতি হচ্ছে না। তাই চাকরি প্রার্থীরা ন্যায় বিচার কামনা করে বর্তমান আইনমন্ত্রীর কাছে আমাদের দাবি- *সম্পূন্নক্রমে চূড়ান্ত ফলাফল প্রকাশ। *আমাদের নিয়োগ পুরাতন তারিখে দিতে হবে। *আমাদের পুরাতন তারিখ থেকে বেতন ও অন্যান্য সুযোগ সুবিধা প্রদান করতে হবে। *আমাদের চাকরির মেয়াদ এখনই স্থায়ী করন করে আমাদের পদোন্নতি প্রদান করতে হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত