ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গণঅভ্যুত্থানে স্বাধীনতার নতুন সূর্যোদয় হয়েছে

গয়েশ্বর চন্দ্র
গণঅভ্যুত্থানে স্বাধীনতার নতুন সূর্যোদয় হয়েছে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে স্বাধীনতার নতুন সূর্যোদয় হয়েছে। দীর্ঘ পনের বছর ধরে রাজনৈতিক দলগুলো জনগণের অধিকার প্রতিষ্ঠায় আন্দোলন সংগ্রাম চালিয়েছে। তবুও রাজনৈতিক দলগুলো সফল হয়নি। সেই ধারাবাহিকতায় এবার ছাত্র-জনতার গণআন্দোলনে বিদায় নিতে বাধ্য হয়েছে ফ্যাসিস্ট স্বৈরাচার হাসিনার সরকার। তিনি গতকাল বিকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানার কোন্ড ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া জন্মবার্ষিকী ও সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, বুকে গুলি ধারণ করে শহীদ হয়ে ছাত্র-জনতা পুরো দেশবাসী ভয়ানক পরিস্থিতি থেকে উত্তরণ করেছে। আওয়ামী ফ্যাসিবাদের কবল থেকে প্রিয় বাংলাদেশকে তারা দ্বিতীয়বার স্বাধীন করেছে। আওয়ামী লীগ এখন দিল্লিতে বসে ষড়যন্ত্র করছে। বাংলাদেশের মানুষের যে শত্রু, যাকে বাংলাদেশ থেকে পালিয়ে যেতে হয়েছে, তাকে আশ্রয় দিয়ে ভারত এ দেশের জনগণের ভালোবাসা পেতে পারে বলে আমি মনে করি না।

কোন্ডা ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপি সভাপতি আমানুল্লাহ সেলিম মুন্সির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরীসহ অন্যান্য নেতাকর্মীরা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত