ঢাকা ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ছাত্র প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা

যানজট মাদক চাঁদাবাজমুক্ত নারায়ণগঞ্জ প্রত্যাশা

যানজট মাদক চাঁদাবাজমুক্ত নারায়ণগঞ্জ প্রত্যাশা

‘কেমন নারায়ণগঞ্জ চাই’ প্রসঙ্গে নারায়ণগঞ্জের ছাত্র প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা করেছে গণসংহতি আন্দোলন। গতকাল শনিবার দুপুরে শহরের ডিআইটি এলাকাস্থ আলী আহম্মদ চুনকা নগর পাঠাগারের মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের নির্বাহী সমন্বয়কারী আবুল হাসান রুবেল। এ সভায় নারায়ণগঞ্জের বিভিন্ন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের প্রায় শতাধিক শিক্ষার্থী অংশ নেন।

মতবিনিময় সভায় শিক্ষার্থীরা নারায়ণগঞ্জের বিভিন্ন সমস্যা তুলে ধরেন। এর মধ্যে নারায়ণগঞ্জকে যানজটমুক্ত, মাদকমুক্ত, চাঁদাবাজিমুক্ত করার বিষয়ে প্রয়োজনীয় প্রদক্ষেপ নেয়ার অনুরোধ জানান। সেই সঙ্গে জেলার শিক্ষাব্যবস্থা, চিকিৎসাব্যবস্থা উন্নত করার পাশাপাশি এখানে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে স্থাপন করার জোর দাবি জানান।

এছাড়া শহরের ফুটপাত হকারমুক্ত করা, অটোরিকশা নিয়ন্ত্রণ, বৃক্ষরোপণ করা, ক্রীড়া সংস্থায় দুর্নীতি বন্ধের বিষয়ে আলোকপাত করেন। প্রধান অতিথির বক্তব্যে গণসংহতি আন্দোলনের নির্বাহী সমন্বয়কারী আবুল হাসান রুবেল বলেন, নারায়ণগঞ্জের গুরুত্বপূর্ণ সমস্যাগুলো সমাধানের জন্য কর্তৃপক্ষকে প্রয়োজনীয় প্রদক্ষেপ নিতে হবে। সেই সঙ্গে শিক্ষার্থীদের নিজ নিজ অবস্থান থেকে সচেতন থাকতে হবে। এসময় নারায়ণগঞ্জ ছাত্র ফেডারেশনের সভাপতি ফারহানা মানিক মুনা, গণসংহতি আন্দোলনের সমন্বয়ক তরিকুল ইসলাম সুজন, গণসংহতি আন্দোলনের নির্বাহী সমন্বয়ক অঞ্জন দাস, পপি রানী সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত