ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হাসিনা পতনের পর সাধারণ মানুষ এখন স্বস্তিতে আছে

খায়রুল কবির খোকন
হাসিনা পতনের পর সাধারণ মানুষ এখন স্বস্তিতে আছে

স্বৈরাচারী হাসিনার সরকার এর আমলে দেশের মানুষ নিপীড়িত হয়েছে, ঘুম, খুনের শিকার হয়েছে। তার আমলে সাধারণ মানুষ তাদের বাক স্বাধীনতা হারিয়ে ফেলেছিল, তাই তার এই পতনের মধ্য দিয়ে দেশের মানুষ এখন স্বস্ততিতে আছে।

গতকাল বিকালে নরসিংদী শিশু একাডেমি হল রুমে নরসিংদী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির আয়োজিত বর্তমান প্রেক্ষাপটে ব্যবসায়ীদের সার্বিক পরিস্থিতি নিয়ে এক মত বিনিয়ম সভায় প্রধান অতিথির বক্তৃতায় বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির আহবায়ক ও সাবেক এমপি খায়রুল কবির খোকন এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, হাসিনা চার দিকে লুটপাট চালিয়েছে যার কারণে তার আমলে ব্যবসায়ীরা সব চেয়ে বেশি ক্ষতি গ্রস্ত হয়েছেন, তাই এখন এসব বন্ধ হবে। এ ছাড়াও ব্যবসায়ীদের বিরুদ্ধে কোনো রকম তদন্ত ছাড়া হয়রানি মূলক মামলা না দেয়ার বিষয়টিও গুরুত্ব দিয়ে বলেন নরসিংদীতে আর কোনো ব্যবসায়ীদের বিরুদ্ধে অযথা মামলা দেয়া হবে না।

এ সময় নরসিংদী চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্টির সভাপতি আব্দুল মোমেন মোল্লার সভাপতিত্বে মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী, থামেক্স গ্রুপের চেয়ারম্যান আব্দুল কাদির মোল্লা, ড্রিম হলিডে পার্কের চেয়ারম্যান প্রবীর কুমার সাহা, চেম্বার অব কর্মাস এর সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন, প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম, জেলা বিএনপির আবু সালেহ চৌধুরী, জাহিদুল কবির ভূঁইয়াসহ জেলার বিভিন্ন ব্যবসায়ীরা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত