ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিলেটে ভয়াবহ সংঘর্ষে আহত ২০

সিলেটে ভয়াবহ সংঘর্ষে আহত ২০

সিলেট নগরীর বন্দরবাজারে ব্যবসায়ী ও সিনএজি অটোরিকশা চালকদের মধ্যে ভয়াবহ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। এ সময় প্রায় ৩০টি গাড়ি ও পাঁচটি দোকান ভাঙচুর করা হয়। গত বৃহস্পতিবার দুপুরে দু’পক্ষের মধ্যে এ সংঘাত বাধে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বন্দরবাজার এলাকার সিটি সুপার মার্কেটের সামনে রাস্তায় অটোরিকশা পার্কিং ও যাত্রী উঠা-নামা নিয়ে কয়েক দিন থেকেই দ্বন্দ্ব চলছিল। গত বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ওই মার্কেটের সামনে একটি অটোরিকশা যাত্রী নামিয়ে ভাড়া নিতে গেলে ব্যবসায়ীরা সেখান থেকে গাড়ি সরিয়ে নিতে বলেন। এ সময় তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে কয়েকজন অটোচালক সমবেত হয়ে ব্যবসায়ীদের দিকে তেড়ে আসেন। এ সময় দু’পক্ষের মধ্যে হাতাহাতি ও সংঘর্ষ বাঁধে। পরে অটোরিকশা চালকরা পিছু হটেন।

কিছুক্ষণ পর আবার তাদের ধাওয়া করে বন্দরবাজার এলাকা থেকে সরিয়ে দেন ব্যবসায়ীরা। এ সময় দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনাও ঘটে। সংঘর্ষের সময় সিটি মার্কেটের পাঁচটি দোকান ভাঙচুর করেন অটোচালকরা। অন্যদিকে ব্যবসায়ীরা প্রাইভেটকার ও অটোরিকশাসহ ৩০টি গাড়ি ভাঙচুর করে। বিকাল পৌনে ৩টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে দু’পক্ষকে নিয়ে বৈঠকে বসার প্রস্তুতি নেয়। এসএমপির অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) শাহরিয়ার আলম (সদর ও প্রশাসন, অতিরিক্ত দায়িত্ব-উত্তর) বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। এখন দু’পক্ষকে নিয়ে পুলিশ বৈঠকে বসবে। জনগণের যাতে কোনো ভোগান্তি না হয়, সেদিকে খেয়াল রাখবে পুলিশ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত