ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বেসামরিক বিমান পরিবহন মন্ত্রণালয়ের সচিবের সঙ্গে বেবিচক চেয়ারম্যানের সাক্ষাৎ

বেসামরিক বিমান পরিবহন মন্ত্রণালয়ের সচিবের সঙ্গে বেবিচক চেয়ারম্যানের সাক্ষাৎ

গতকাল বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)-এর চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো: মঞ্জুর কবীর ভূঁইয়া এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় এর সচিব নাসরীন জাহান এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে বেবিচক চেয়ারম্যান মন্ত্রণালয়ের সচিবকে বেবিচকের বিভিন্ন চলমান কার্যক্রম ও উন্নয়নমূলক প্রকল্পগুলো সম্পর্কে অবহিত করেন। এর মধ্যে উল্লেখযোগ্য ছিল ৩য় টার্মিনালের নির্মাণ কার্যক্রম, জনবল, বিমানবন্দর নিরাপত্তা এবং বিমানবন্দরের সার্বিক সেবার মান বৃদ্ধি ইত্যাদি।

এছাড়া তিনি আগামী পহেলা অক্টোবর থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এবং তৎসংলগ্ন স্থানে ঘোষিত ‘নীরব এলাকা’ কর্মসূচির সফল বাস্তবায়ন এবং সিঙ্গেল ইউজ প্লাস্টিক ব্যবহার বন্ধের জন্য গৃহীত কার্যক্রম সম্পর্কেও সচিবকে অবহিত করেন।

এ সময় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব বেবিচক-এর সামগ্রিক কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করেন এবং চলমান প্রকল্পগুলো দ্রুত গতিতে সম্পন্ন করতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সাক্ষাৎ এর সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বেবিচক এর সদস্য (পরিচালনা ও পরিকল্পনা), সদস্য (প্রশাসন), সদস্য (এটিএম), সদস্য (অর্থ), সদস্য (ফ্লাইট স্ট্যান্ডার্ড অ্যান্ড রেগুলেশন্স), সদস্য (নিরাপত্তা), প্রধান প্রকৌশলী, পরিচালক (প্রশাসন) সহ উক্ত মন্ত্রণালয়ের কর্মকর্তারা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত