ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মহাসড়কের বিভাজকে মিললো যুবকের লাশ

মহাসড়কের বিভাজকে মিললো যুবকের লাশ

গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভাজক থেকে আবু বক্কর (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল আনুমানিক ৬টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হালিম।

আবু বক্কর (২৫) ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার গরজা গ্রামের আব্দুল জলিলের ছেলে। নিহতের ভাই হালিম জানান, তারা দুই ভাই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘের বাজার এলাকার ফুটওভার ব্রিজে থেকে আশপাশের এলাকায় বোতল সংগ্রহ করতেন। তার ছোট ভাই আবু বক্কর মানসিক রোগী ও মাদকাসক্ত ছিলেন। গত সোমবার রাত ৮টার দিকে তারা একসঙ্গে রাতের খাবার খেয়ে ছোট ভাই আবু বক্কর বোতল টোকানোর কথা বলে বেরিয়ে যায়। সে তার ভাইয়ের জন্য ফুটওভার ব্রিজের ওপর বসে থাকে।

রাত অনেক হয়ে গেলেও আবু বক্কর ফিরে না আসলে পরে সে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকেন। এরপর গতকাল মঙ্গলবার ভোর ৬টার দিকে মহাসড়কের ফুটওভার ব্রিজের সড়ক বিভাজকের লোহার ভেতরে ভাইয়ের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়। ওসি আব্দুল হালিম জানান, স্থানীয়দের সংবাদে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাত চিহ্ন আছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত