ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আহ্ছানিয়া মিশন সাপোর্ট ফোরামের ২৬তম নির্বাহী কমিটির সভা

আহ্ছানিয়া মিশন সাপোর্ট ফোরামের ২৬তম নির্বাহী কমিটির সভা

আহ্ছানিয়া মিশন সাপোর্ট ফোরামের কার্য-নির্বাহী কমিটির (ইসি) ২৬তম সভা ধানমন্ডিস্থ ঢাকা আহ্ছানিয়া মিশনের প্রধান কার্যালয়ে গত ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আহ্ছানিয়া মিশন সাপোর্ট ফোরামের সহ-সভাপতি প্রফেসর ড. কাজী শরীফুল আলম।

সভায় উপস্থিত ছিলেন নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ফিরোজ আলম, সাংগঠনিক সম্পাদক মো. আতিক উল্লাহ সিদ্দীক, সদস্য এএম মোরশেদ হোসেইন, সদস্য লে.কর্নেল মো. রুহুল আমীন (অব.), সদস্য অধ্যাপক আবু জায়েদ মোহাম্মদ, সদস্য আহমদ আহসানুল মুনির, সদস্য এহসানুল আজিজ, সদস্য সালাউদ্দীন আহমেদ চৌধুরী, সদস্য মোহাম্মদ ইমরান, এ ছাড়াও ফোরামের পক্ষে উপস্থিত ছিলেন ঊর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তা মো. মোখলেছুজ্জামান এবং সহ-প্রশাসনিক কর্মকর্তা সাগিনা সাবরিন। আহ্ছানিয়া মিশন সাপোর্ট ফোরামের নতুন নির্বাহী কমিটির ১ম সভা। সভার শুরুতেই সারপার্ট ফোরামের নতুন নির্বাহী কমিটির পরিচিতির মাধ্যমে সবাই সবার সঙ্গে পরিচিতি লাভ করেন এবং সবাই সবার সঙ্গে কুশলাদি বিনিময় করেন।

সভার সিদ্ধান্তগুলো হলো ফোরামের যে ব্যাংকগুলোতে টাকা নাই ডরমেন্ট অবস্থায় আছে এবং যে ব্যাংকগুলোতে টাকা আছে অথচ সদস্যদের অনুদান আসে না সেই ব্যাংকগুলো হতে টাকা উত্তোলন পূর্বক হিসাব বন্ধ করতে হবে। ফোরামের কার্যকর নীতিমালা ও গঠনতন্ত্র তৈরির জন্য চারজন সদস্যদের মাধ্যমে একটি উপ-কমিটি গঠন করা হয়েছে।

ডামণ্ডটিভেট-এর মাধ্যমে নতুন মানবিক কার্যক্রমে ফোরামের অংশগ্রহণ প্রসঙ্গে সিদ্ধান্ত হয় যে, ডামণ্ডটিভেট, সাপোর্ট ফোরামের অর্থায়নে ২০ জন দুস্থ নারীকে দুই মাসের জন্য সুইং অপারেশন ট্রেনিং করাবে এবং এর জন্য বাজেট ধরা হয়েছে দুই লক্ষ টাকা। মানবিক এ কার্যক্রমে সভায় সকল সদস্যরা সম্মতি প্রদান করেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত