ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শেষ হলো আন্তঃশাহীন প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান

শেষ হলো আন্তঃশাহীন প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান

আন্তঃশাহীন বিতর্ক, কুইজ, গণিত, বিজ্ঞান ও স্পেলিং প্রতিযোগিতা-২০২৪ এর সমাপনী অনুষ্ঠান হয়েছে। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি কুর্মিটোলার বাফওয়া মিলনায়তনে এ অনুষ্ঠান হয়। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর-আইএসপিআর এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানায়।

এতে বলা হয়, বিমান বাহিনী ঘাঁটি কুর্মিটোলার এয়ার অধিনায়ক ও বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলার পরিচালনা পরিষদের সভাপতি এয়ার কমডোর মো. মোস্তফা মাহমুদ সিদ্দিক সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের অভিনন্দন জানান এবং তাদের পুরস্কৃত করেন। এ বছর বিতর্কে চ্যাম্পিয়ন হয়েছে বিএএফ শাহীন কলেজ ঢাকা এবং রানার আপ হয়েছে বিএএফ শাহীন কলেজ পাহাড়কাঞ্চনপুর, কুইজ এ চ্যাম্পিয়ন হয়েছে বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা এবং রানার আপ হয়েছে বিএএফ শাহীন কলেজ চট্টগ্রাম, গণিত (মাধ্যমিক) এ চ্যাম্পিয়ন হয়েছে বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা এবং রানার আপ হয়েছে বিএএফ শাহীন কলেজ যশোর, গণিত (উচ্চণ্ডমাধ্যমিক) এ চ্যাম্পিয়ন হয়েছে বিএএফ শাহীন কলেজ ঢাকা এবং রানার আপ হয়েছে বিএএফ শাহীন কলেজ যশোর, বিজ্ঞান (মাধ্যমিক) এ চ্যাম্পিয়ন হয়েছে বিএএফ শাহীন কলেজ ঢাকা এবং রানার আপ হয়েছে বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা, বিজ্ঞান (উচ্চণ্ড মাধ্যমিক) এ চ্যাম্পিয়ন হয়েছে বিএএফ শাহীন কলেজ ঢাকা এবং রানার আপ হয়েছে বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা, স্পেলিং (মাধ্যমিক) এ চ্যাম্পিয়ন হয়েছে বিএএফ শাহীন কলেজ কুর্মিটোলা এবং রানার আপ হয়েছে বিএএফ শাহীন কলেজ ঢাকা এবং স্পেলিং (উচ্চণ্ডমাধ্যমিক) এ চ্যাম্পিয়ন হয়েছে বিএএফ শাহীন কলেজ ঢাকা এবং রানার আপ হয়েছে বিএএফ শাহীন কলেজ যশোর।

প্রধান অতিথি বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি, রানার্স আপ ট্রফি ও মেডেল প্রদান করেন। এ প্রতিযোগিতা গত ২২ সেপ্টেম্বর শুরু হয়েছিল। অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন শাহীন কলেজের অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত