নব নিয়োগপ্রাপ্ত ভূমি সিনিয়র সচিব সালেহ আহমেদের যোগদান

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

সরকার কর্তৃক দুই বছরের জন্য সম্প্রতি সিনিয়র সচিব হিসেবে নিয়োগপ্রাপ্ত এএসএম সালেহ আহমেদ গতকাল ভূমি মন্ত্রণালয়ে সিনিয়র সচিব হিসেবে যোগদান করেছেন। তিনি বিসিএস (প্রশাসন) ক্যাডারের ৮৫ ব্যাচের একজন সৎ ও চৌকস কর্মকর্তা।

গতকাল ভূমি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ে নবাগত সিনিয়র সচিব এএসএম সালেহ আহমেদের আগমন ও বদলিকৃত সচিব মো. খলিলুর রহমানের বিদায় উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলজিআরডি ও সমবায় এবং ভূমি উপদেষ্টা এএফ হাসান আরিফ। ভূমি উপদেষ্টা বলেন, ভূমি মন্ত্রণালয়ের মাঠ পর্যায়ের কর্মকাণ্ড নিয়ে অনেক নেতিবাচক তথ্য পাওয়া যায়। এ দুর্নাম ঘুচিয়ে তৃণমূল মানুষের কাঙ্ক্ষিত ভূমি ব্যবস্থাপনা কার্যক্রমকে দুর্নীতি ও হয়রানিমুক্ত করতে হবে।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, নব নিয়োগপ্রাপ্ত সিনিয়র সচিব তার অভিজ্ঞতা, কর্ম প্রয়াস ও পেশাদারিত্বের মাধ্যমে ভূমি মন্ত্রণালয় ও এর অধীনস্থ সংস্থাগুলোতে জনকল্যাণে ইতিবাচক অগ্রগতি সাধনে ভূমিকা রাখতে সক্ষম হবেন। তিনি বিদায়ী সচিবকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ভবিষ্যৎ জীবনের সফলতা কামনা করেন।

সিনিয়র সচিব এএসএম সালেহ আহমেদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে ভূমি আপিল বোর্ডের চেয়াম্যান মুহম্মদ ইব্রাহিম, মন্ত্রণালয় ও এর অধীনস্থ বিভিন্ন দপ্তর-সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।