ঢাকা ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে প্রায় ৬ কোটি টাকার শাড়ি ও মখমল কাপড় জব্দ

নারায়ণগঞ্জে প্রায় ৬ কোটি টাকার শাড়ি ও মখমল কাপড় জব্দ

নারায়ণগঞ্জে ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে আসা প্রায় ৬ কোটি টাকা মূল্যের শাড়ি এবং মখমল কাপড় জব্দ করেছে কোস্ট গার্ড। গতকাল শুক্রবার সকালে কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সিয়ামণ্ডউল-হক এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় শুল্ক ফাঁকি দেয়া অবৈধ বিপুল পরিমাণ ভারতীয় পণ্যের চালান নারায়ণগঞ্জ হয়ে ঢাকায় প্রবেশ করবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিকেলে ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের আলীগঞ্জ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে একটি পাথর বোঝাই ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সেই ট্রাককে থামার সংকেত দেয়। কিন্তু ট্রাকটি না থেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে ধরে ফেলে কোস্ট গার্ডের টিম।

এ সময় কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে ড্রাইভার ও সহযোগী ট্রাকটি পরিত্যক্ত অবস্থায় রেখে পালিয়ে যায়। পরে ট্রাকটি তল্লাশি করে পাথরের নিচে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ২ হাজার ২১০ পিস দামি শাড়ি ও ৩ হাজার গজ মখমল কাপড় জব্দ করা হয়। জব্দকৃত মালামালের আনুমানিক বাজার মূল্য ৫ কোটি ৯০ লাখ ২৫ হাজার টাকা। তিনি আরো বলেন, পরবর্তীতে জব্দকৃত মালামালসহ ট্রাকটি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত