ঢাকা ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সংস্কার কত দিনে হবে জানেন না উপদেষ্টা

সংস্কার কত দিনে হবে জানেন  না উপদেষ্টা

সমাজকল্যাণ মন্ত্রণালয় এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা শারমীন এস মুরশিদ সাংবাদিকদের কাছে জানতে চেয়েছেন, সংস্কার ছাড়া নির্বাচনের দিকে যাবো কীভাবে? সংস্কার হবে না, নির্বাচন হবে? সংস্কার ছাড়া সেই নির্বাচন নিতে পারবেন তো?

গতকাল সচিবালয়ে তার অধীন দুই মন্ত্রণালয়ের কার্যক্রম নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে ‘আপনাদের এখন অগ্রাধিকার কি সংস্কার, নাকি নির্বাচনের দিকে এগিয়ে যাওয়া’ প্রশ্নের জবাবে উপদেষ্টা এই পাল্টা প্রশ্ন করেন। নির্বাচন কত দিনে হবে, বিষয়টি সাংবাদিকরা জানতে চাইলে উপদেষ্টা বলেন, জানি না কত দিন। নির্বাচনের রোডম্যাপ কবে হবে? নির্বাচন নিয়ে আপনাদের পরিকল্পনা কী? এই প্রশ্নে তিনি বলেন, এই আলোচনা এখনো আমাদের ক্যাবিনেটে হয়নি। রাজনৈতিক দলগুলোর সঙ্গে এটা নিয়ে চেইন অব মিটিং চলছে। এই ভাবনা এখনো আলোচনার মধ্যে আছে।

আপনাদের লক্ষ্য কী এখন নির্বাচনের দিকে এগিয়ে যাওয়া, কিন্তু নির্বাচন কমিশন তো এখনো পুনর্গঠনই হয়নি, এ বিষয়ে উপদেষ্টা বলেন, এখনো অনেক কিছুই গঠন হয়নি। কারণ মাত্র দুই মাস সময় গেল, একটু সময় দিন। এসব প্রশ্নের জবাব আপনারা পাবেন। নির্বাচন তো আমাদের অন্যতম লক্ষ্য। সেটার জন্য একটা প্রেক্ষাপট তৈরি করতে হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত