ঢাকা ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শীর্ষ সন্ত্রাসী যুবলীগ নেতা সহযোগীসহ গ্রেপ্তার

শীর্ষ সন্ত্রাসী যুবলীগ নেতা সহযোগীসহ গ্রেপ্তার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও থানা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী আব্দুস সাত্তার ওরফে এস টি সাত্তারকে এক সহযোগীসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার উপজেলার দাউদপুর ইউনিয়নের খৈশার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-১ ব্যাটেলিয়ানের একটি আভিযানিক দল। বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১ সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আবির হোসেন জানান, গ্রেপ্তারকৃত এস টি ছাত্তার উপজেলার খৈশার এলাকার মোস্তফা মিয়ার ছেলে। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে। র‌্যারের এই কর্মকর্তা আরো জানান, বিগত আওয়ামী লীগ সরকারের আমলে এলাকায় অস্ত্র প্রদর্শন করে অন্যের জমি দখল, ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হামলা, অগ্নি সংযোগসহ বিভিন্ন অপকর্ম করেছে যুবলীগের সন্ত্রাসী এস টি ছাত্তার ও তার সহযোগিরা।

সাত্তারের বিরুদ্ধে অস্ত্র, চাঁদাবাজি, হত্যা চেষ্টা, ইউনিয়ন পরিষদে হামলা ও অগ্নিসংযোগসহ বিভিন্ন অভিযোগে অন্তত ১২টি মামলা রয়েছে। তার সহযোগী গ্রেপ্তারকৃত আলামিনের বিরুদ্ধে রয়েছে ৪টি মামলা। সরকার পরিবর্তনের পর থেকে এস টি সাত্তার ও তার সহযোগি আলামিন আত্মগোপনে ছিল।

দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের অবস্থান নিশ্চিত হয়ে খৈশার এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয় বলে র‌্যাব জানিয়েছে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত