ঢাকা ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘দেশ সংস্কার শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করবে জামায়াত’

‘দেশ সংস্কার শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করবে জামায়াত’

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল এএইচএম হামিদুর রহমান আযাদ বরিশালে বলেন, দেশকে সংস্কার করা না গেলে জনগণের ভোটাধিকার ও সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

তাই আগে নির্বাচনি সংস্কার করা জরুরি। দেশ সংস্কারের কাজ করছেন অন্তর্বর্তীকালীন সরকার। দেশ সংস্কার শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করবে জামায়াতে ইসলাম।

বরিশাল নগরীর একে স্কুল মিলনায়তনে গতকাল শুক্রবার দুপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর বরিশাল মহানগরের ওয়ার্ড দায়িত্বশীল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সাবেক এমপি হামিদুর রহমান আযাদ আরো বলেন, ৫ আগস্টের আন্দোলন তখনই সার্থক হবে সেদিন দেশে টেকসই সংস্কার হবে।

এর পাশাপাশি নির্বাচনি আইনেরও সংস্কার করতে হবে। গণহত্যার মতো শাপলা চত্বরে আরো একটি গণহত্যা করেছিল আওয়ামী লীগ সরকার। এ সময় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি প্রসঙ্গে একজন কর্মীর প্রশ্নের উত্তরে প্রধান অতিথি বলেন, দ্রব্যমূল্যের নিয়ন্ত্রণ করতে হলে দেশে অর্থনৈতিক সমৃদ্ধি দরকার।

নতুন করে সংস্কার করতে সময়েরও প্রয়োজন।

বরিশাল মহানগর জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও মহানগর আমির অধ্যক্ষ জহির উদ্দিন মুহাম্মদ বাবরের সভাপতিত্বে সম্মেলনে পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত