ঢাকা ১৪ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আদর্শ সমাজ গঠন

ইসলামী আন্দোলনের কর্মীদের দায়িত্ব পালন করতে হবে

মাওলানা মমতাজ
ইসলামী আন্দোলনের কর্মীদের দায়িত্ব পালন করতে হবে

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রংপুর-দিনাজপুর অঞ্চলের সহকারী টিম পরিচালক মাওলানা মমতাজ উদ্দিন বলেছেন, হাজারো ছাত্র-জনতার রক্তের বিনিময়েন গত ৫ আগষ্টের পর এ জমিন দেশের শান্তিকামী মানুষের জন্য উন্মুক্ত হয়েছে, এ জন্য মহান আল্লাহর দরবারে তার নেয়ামতের শুকরিয়া আদায় করছি।

তিনি রংপুর নগরীর মডেল কলেজ মিলনায়তনে বাংলাদেশ জামায়াতে ইসলামী রংপুর জেলা শাখা আয়োজিত বার্ষিক রুকন সম্মেলনে প্রধান অতিথীর বক্তব্যে এ কথা বলেন। জামায়াতে ইসলামীর রংপুর জেলা সেক্রেটারি মাওলানা মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত রুকন সম্মেলনে দলের কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও দিনাজপুর দক্ষিন জেলা আমীর আনোয়ারুল ইসলাম, লালমনিরহাট জেলার সাবেক আমির এডভোকেট আব্দুল বাতেন, জেলা ওলামা বিভাগের সেক্রেটারি মাওলানা নুরুল আমীন, জেলা সহকারী সেক্রেটারি অধ্যাপক রায়হান সিরাজী অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

মাওলানা মমতাজ বলেন, ছাত্র-জনতার বিজয়কে নস্যাৎ করার জন্য দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে, সব সড়যন্ত্র নস্যাৎ করে দেশপ্রেমিক শক্তিগুলোকে এগিয়ে যেতে হবে। এ জন্য সাধারণ মানুষের আস্থা অর্জন করে প্রত্যেককে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত