ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

চবি উপাচার্যের সাথে ঢাবি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

চবি উপাচার্যের সাথে ঢাবি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ ইয়াহ্ইয়া আখতার এর সাথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. নিয়াজ আহমেদ খান গতকাল বুধবার দুপুরে উপাচার্যের অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় চবি মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর ড. মোহাম্মদ শামীম উদ্দিন খান, উপ-উপাচার্য (প্রশাসন) প্রফেসর ড. মো. কামাল উদ্দিন, চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ সাইফুল ইসলাম, অতীশ দীপঙ্কর শ্রীজ্ঞান হলের প্রভোস্ট এ. জি. এম. নিয়াজ উদ্দিন, বনবিদ্যা ও পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. মো. আকতার হোসেন, চবি প্রক্টর প্রফেসর ড. মোহাম্মদ তানভীর হায়দার আরিফ ও কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আমির মুহাম্মদ নসরুল্লাহ উপস্থিত ছিলেন। উপাচার্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. নিয়াজ আহমেদ খানকে প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি পাহাড় ঘেরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সবুজ ক্যাম্পাসে স্বাগত জানান।

তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ সম্পর্কে ঢাবি উপাচার্যকে অবহিত করেন। ঢাবি উপাচার্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সুষ্ঠু ও শান্তিপূণ একাডেমিক পরিবেশ সর্ম্পকে জেনে অত্যন্ত আনন্দিত হন এবং সন্তোষ প্রকাশ করেন। উপাচার্য চবি উপাচার্যকে ঢাবি’র একাডেমিক কার্যক্রম এবং ক্যাম্পাস পরিদর্শনের আমন্ত্রণ জানান।

ঢাবি’র উপাচার্য নবনিযুক্ত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ ইয়াহ্ইয়া আখতার এর নের্তৃত্বে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রমে গতিশীলতা আসবে মর্মে প্রত্যাশা ব্যক্ত করেন। সাক্ষাৎ শেষে ঢাবি উপাচার্যকে চবি উপাচার্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মনোগ্রাম খচিত ক্রেস্ট উপহার দেন।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত