বিমান বাহিনীর ৭২তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদপত্র বিতরণ

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২৪, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  আলোকিত ডেস্ক

বাংলাদেশ বিমান বাহিনীর ৭২তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার ফ্লাইট সেফটি ইনস্টিটিউটে সনদ বিতরণ অনষ্ঠিত হয়েছে।

সহকারী বিমান বাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল মো. শরীফ উদ্দীন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণে উত্তীর্ণ কর্মকর্তাদের মধ্যে সনদপত্র ও ট্রফি বিতরণ করেন। বাংলাদেশ বিমান বাহিনীর পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী ও রাজকীয় মালয়েশিয়ান বিমান বাহিনীর কর্মকর্তারাসহ সর্বমোট ১৯ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা উল্লেখ্য কোর্সে অংশগ্রহণ করেন। প্রধান অতিথি প্রশিক্ষণে উত্তীর্ণ সব কর্মকর্তার মধ্যে সনদপত্র বিতরণ করেন ও কোর্সে সেরা নৈপুণ্যের জন্য ফ্লাইট লেফটেন্যান্ট হাসিন তানভীরকে ‘বিমান বাহিনী প্রধানের ট্রফি’ এবং সার্টিফিকেট প্রদান করেন।

সফলতার সাথে প্রশিক্ষণ সমাপ্তির জন্য প্রধান অতিথি অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান এবং পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান। অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ নৌ-বাহিনীর আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।