ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

পল্লী বিদ্যুতে বিপর্যয় ঘটানোর প্রতিবাদে মানববন্ধন

পল্লী বিদ্যুতে বিপর্যয় ঘটানোর প্রতিবাদে মানববন্ধন

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের দুর্নীতিবাজদের অবিলম্বে অপসারণ ও পরিকল্পিতভাবে পল্লী বিদ্যুতে বিপর্যয় ঘটিয়ে দেশকে অস্থিতিশীল করার প্রতিবাদে বরিশালে মানববন্ধন হয়েছে। গতকাল শনিবার বিকেলে নগরীর রহমতপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সামনে বরিশালের বিভিন্ন উপজেলার সাধারণ শিক্ষার্থীরা এই কর্মসূচি করে। এসময় বক্তারা বলেন, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড দ্বারা পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। সেই মামলায় হয়রানি ও ধরপাকড়ের মাধ্যমে কর্মস্থল শূন্য করে দেওয়ায় বরিশাল জেলার সাড়ে ৬ লাখ গ্রাহককে ভোগান্তিতে পরেছে।

তাই বোর্ডের দুর্নীতিবাজদের অবিলম্বে অপসারণ করতে হবে। এছাড়াও কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহার করে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা নিশ্চিতে সব উদ্যোগ গ্রহণের দাবি জানান শিক্ষার্থীরা। এসময় বক্তৃতা দেন, শিক্ষার্থী সাব্বির হোসেন, শাহাদাত দেওয়ান, মেহেরাব হাসান নয়ন প্রমুখ।

প্রসঙ্গত, কয়েকজন কর্মকর্তাকে চাকরি থেকে বরখাস্ত ও আরো কিছু কর্মকর্তার বিরুদ্ধে মামলার প্রতিবাদে গত বৃহস্পতিবার দেশব্যাপী ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচিতে যায় পল্লী বিদ্যুৎ সমিতি। দেশের অর্ধেকের বেশি জেলায় ঘণ্টার পর ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ করা বন্ধ করে দেয় তারা। এমন অবস্থায় ভোগান্তিতে পড়েছিলেন পল্লী বিদ্যুতের আওতাধীন গ্রাহকরা।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত