ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শহর পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে পার্বত্যমন্ত্রীর সহধর্মিণী

শহর পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে পার্বত্যমন্ত্রীর সহধর্মিণী

পার্বত্য জেলা বান্দরবানে বেড়াতে আসা পর্যটকদের বিনোদনের মাত্রা আরও এক ধাপা বাড়াতে এবং একটি সুন্দর পরিবেশে ভ্রমণের জন্য ভিন্ন উদ্যোগে শহরের বিভিন্ন স্থানে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিণী মে হ্লা প্রু।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে বান্দরবানের অন্যতম পর্যটন কেন্দ্র মেঘলা থেকে এই পরিষ্কার-পরিচ্ছনতা অভিযান শুরু হয়। পরে জেলা পরিষদ গেইট, গোল্ডেন বৌদ্ধ টেম্পল এলাকা, নীলাচল সড়ক হয়ে বাসস্টেশন পর্যন্ত এ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চলে। এ সময় সড়কের পাশে যততত্র ছড়িয়ে-ছিটিয়ে থাকা ময়লা-আর্বজনা পরিষ্কার করার পাশাপাশি বিভিন্ন ময়লা আগুনে পুড়িয়ে দেওয়া হয়।

পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে বান্দরবান জেলা ছাত্রলীগ, যুব মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্যরা অংশ নেন।

পার্বত্যমন্ত্রীর সহধর্মিণী মে হ্লা প্রু বলেন, সড়কে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের ফলে পার্বত্য জেলা বান্দরবানে প্রতিদিনই হাজার হাজার পর্যটকের আগমন ঘটছে; আর তাদের জন্য একটি সুন্দর এবং পরিচ্ছন্ন পরিবেশ সৃষ্টিতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত থাকলে বান্দরবানে ভ্রমণ করে যেমন আনন্দ পাওয়া যাবে, তেমনি রোগবালাই থেকে মুক্ত থাকবে সাধারণ জনগণ।

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত