ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

লা রিভে ফাল্গুন ও ভ্যালেন্টাইন কালেকশন

লা রিভে ফাল্গুন ও ভ্যালেন্টাইন কালেকশন

ফাগুন উৎসবের আনন্দ পূর্ণ করতে লা রিভ নিয়ে এসেছে ফাল্গুন কালেকশন। উজ্জ্বল রং আর চলতি ফ্যাশনের সবচেয়ে ট্রেন্ডি প্যাটার্নগুলো দিয়ে এ কালেকশন সাজানো হয়েছে। লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, আন্তর্জাতিক ফ্যাশন সিজনের উল্লেখযোগ্য সব প্যাটার্ন আর আমাদের ফাল্গুন উৎসবের রঙের ফিউশনে তৈরি হয়েছে লা রিভের ফাল্গুন কালেকশন। একই সঙ্গে থাকছে ভালোবাসা দিবসের বিশেষ ক্যাপসুল কালেকশন। কালার প্যালেটে বসন্তের উজ্জ্বল হলুদ, কমলা, নীল, লাল, গোলাপির সঙ্গে প্যাস্টেল, পাউডার ও নিউট্রাল শেডের কম্বিনেশন করেছি আমরা। প্যাটার্ন বোর্ডে পাওয়ার সিøভস, স্টেটমেন্ট কলার, বাবল হেমলাইন, কার্টওয়ার্ক ও ইউটিলিটি ফিচারকে প্রাধান্য দেওয়া হয়েছে। নানা রঙের ও মোটিফের বর্ণিল প্রিন্ট এ বছরের ফাল্গুন কালেকশনের সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য। লা রিভের জন্য মৌসুমের সবচেয়ে আকর্ষণীয় কিন্তু অভিজাত প্রিন্টস্টোরিগুলোকে বাছাই করা হয়েছে। এ স্টোরিগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো কালারফুল ক্যামোফ্লেজ, এতে অ্যবস্ট্রাক্ট আর্টের ইম্প্রেশেন নিয়ে এসেছি আমরা। ফ্লোরাল সেগমেন্টে ২টি প্রিন্ট পাওয়া যাবে, সান-সোকড ও ভিনটেজ ফ্লোরাল। সান-সোকড ফ্লোরাল প্রিন্টের মূল বৈশিষ্ট্য বসন্তের সুরের মতো উজ্জ্বল ফুলের প্রিন্ট। শুকনো ছোট ছোট ফুল ও পাতার প্রিন্টস্টোরিকে ভিন্টেজ ফ্লোরাল নামকরণ করেছি আমরা।

নারীদের জন্য লা রিভের ফাল্গুন কালেকশনে থাকছে শর্ট ও মিড লেংথ টিউনিক, কামিজ, সালোয়ার-কামিজ, শ্রাগ-স্টাইলস, টপ-প্যান্ট সেট ও সিঙ্গেল টপস। দেখলেই লুফে নিতে ইচ্ছে করবে এমন সব শাড়ি দিয়ে সাজানো হয়েছে শাড়ির কালেকশন। দিনে ও সন্ধ্যায় পরার মতো কটন ও হাফসিল্ক শাড়ি তো থাকছেই। এর সঙ্গে যোগ হয়েছে এক্সক্লুসিভ লেস পাড় দেওয়া অরগাঞ্জা শাড়ি। সিল্ক ও মসলিন শাড়িতেও ভিন্নধর্মী প্রিন্ট, পাড় ও আঁচল ডিজাইন করা হয়েছে। ফাল্গুন ও ভ্যালেন্টাইনের বিশেষ সান্ধ্য আয়োজনে পরার জন্য কারচুপি, কাটওয়ার্ক, এম্ব্রয়ডারি ও সিক্যুইনের কাজ করা জমকালো স্টাইল দেখা যাবে সব ক্যাটাগরিতেই।

এসব কালেকশন পাওয়া যাচ্ছে খুলনা, সিলেট, রাজশাহী, নারায়ণগঞ্জ, চট্টগ্রামসহ ঢাকার প্রতিটি স্টোর ও (www.lerevecraze.com) অনলাইনে। বিস্তারিত : ফেইসবুক পেজে : facebook.com/lerevecraze

আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত